Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৫ জুন, ২০১৬ ১৮:০৭
সম্ভাব্য কোচদের সাক্ষাৎকার নেবে বিসিসিআই
অনলাইন ডেস্ক
সম্ভাব্য কোচদের সাক্ষাৎকার নেবে বিসিসিআই
অজয় শিরকে

ভারতের জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ বাছাইয়ের লক্ষ্যে দেশটির ক্রিকেট বোর্ড বিসিসিআই প্রথমে ৫৭টি আবেদনের মধ্য থেকে অযোগ্য ও অপ্রত্যাশিত ব্যক্তিদের আবেদন বাদ দিয়ে সম্ভাব্য যোগ্যদের একটি তালিকা তৈরি করবে। এরপর আরো পরীক্ষা নিরীক্ষা শেষে চূড়ান্তভাবে সবচেয়ে যোগ্য প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকবে বলে বিসিসিঅাই'র সেক্রেটারি অজয় শিরকে আজ মুম্বাইয়ে সাংবাদিকদের জানান।

খবর পিটিআই'র

টিম ইন্ডিয়ার প্রধান কোচ হতে বিসিসিআই'র কাছে ৫৭টি আবেদন জমা পড়েছে। এর মধ্যে আছেন দেশটির সাবেক অধিনায়ক অনীল কুম্বলে, সাবেক টিম ডাইরেক্টর রবি শাস্ত্রী ও ভারতের সিলেকশন প্যানেলের প্রধান সন্দ্বীপ পাতিল।

বাছাই প্রক্রিয়া প্রসঙ্গে অজয় শিরকে সাংবাদিকদের বলেন, 'প্রথম ধাপ হচ্ছে ৫৭ জনের মধ্য থেকে যোগ্যদের একটি তালিকা তৈরি করা ও তারপর এটি পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করা। এরপর সবচেয়ে যোগ্য প্রার্থীরা সাক্ষাৎকার ও প্রেজেন্টেশন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাবেন। এসব প্রক্রিয়া শেষেই চূড়ান্তভাবে কোচ বাছাই করা হবে। '

উল্লেখ্য, ভারতের সাবেক টেস্ট অলরাউন্ডার রবি শাস্ত্রী অাইসিসি ষষ্ঠ টি-২০ বিশ্বকাপ পর্যন্ত টিম ইন্ডিয়ার ডাইরেক্টর কাম কোচের দায়িত্ব পালন করছিলেন। বিশ্বকাপ শেষেই তার সঙ্গে বোর্ডের চুক্তি শেষ হয়ে যায়। এরপর থেকেই প্রধান কোচের পদটি খালি আছে।

বিডি-প্রতিদিন/১৫ জুন ২০১৬/শরীফ

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow