Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২ অক্টোবর, ২০১৬

প্রকাশ : ১৭ জুন, ২০১৬ ১০:১০
ইউরোপীয়ান চ্যাম্পিয়নশিপে শুক্রবারের ম্যাচ
অনলাইন ডেস্ক
ইউরোপীয়ান চ্যাম্পিয়নশিপে শুক্রবারের ম্যাচ

ফ্রান্সে চলমান ১৫তম উয়েফা ইউরোপীয়ান চ্যাম্পিয়নশিপে আজও তিনটি ম্যাচ রয়েছে। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে 'ই' গ্রুপের ইতালি ও সুইডেনের মধ্যে। স্থানীয় সময় ২টায় ম্যাচটি শুরু হবে। দিনের পরবর্তী দুটি ম্যাচ হবে 'ডি' গ্রুপের দলগুলোর মধ্যে। এই গ্রুপের প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেক রিপাবলিক ও ক্রোয়েশিয়া। স্থানীয় সময় ৫টায় ম্যাচটি শুরু হবে। আর দিনের শেষ ম্যাচে মুখোমুখি হবে একই গ্রুপের স্পেন ও তুরস্ক। স্থানীয় সময় ৮টায় অনুষ্ঠিত হবে দিনের সর্বশেষ এই ম্যাচটি।

এদিকে, গতরাতে 'বি' গ্রুপের এক ম্যাচে ওয়েলসকে ২-১ গোলে হারিয়েছে ইংল্যান্ড। প্রথম দিকে পিছিয়ে থেকেও ইনজুরি টাইমে ডেনিয়েল স্টারিজের গোলে এগিয়ে যায় ইংলিশরা। ইউরোর চলতি আসরে এটা তাদের প্রথম জয়।  প্রথম ম্যাচে রাশিয়ার সঙ্গে ১-১ গোলের ড্র হয় তাদের। ওয়েলসের বিপক্ষে জয়ের মধ্য দিয়ে গ্রুপের শীর্ষে রয়েছে ইংলিশরা।

উল্লেখ্য, উয়েফা ইউরোপীয়ান চ্যাম্পিয়নশিপের ১৫তম আসরে মোট ২৪টি দেশ ৬টি গ্রুপে বিভক্ত হয়ে খেলছে। প্রতি চার বছর অন্তর অন্তর অনুষ্ঠিত হয় এ টুর্নামেন্ট।  টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন স্পেন। ২০০৮ ও ২০১২ সালে অনুষ্ঠিত সর্বশেষ ২টি আসরেই জয় পেয়েছে দলটি। সূত্র : বিবিসি

বিডি-প্রতিদিন/১৭ জুন ২০১৬/শরীফ




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow