Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ জুন, ২০১৬ ১২:২৩
মুস্তাফিজের অপেক্ষায় হতাশ সাসেক্স
অনলাইন ডেস্ক
মুস্তাফিজের অপেক্ষায় হতাশ সাসেক্স

মুস্তাফিজুর রহমানের জন্য অপেক্ষা করতে করতে হতাশ হয়ে পড়েছে ইংলিশ কাউন্টি দল সাসেক্স। ক্লাবটির দু’জন বিদেশি ক্রিকেটারের মধ্যে অন্যতম বাংলাদেশি এই তরুণ পেসার।

কিন্তু আইপিএল শেষে বিসিবির অধীনে পুনর্বাসনে থাকায় কাটার মাস্টারের কাউন্টি খেলে নিয়ে অনিশ্চিয়তা কাটছে না।

সাসেক্সের প্রধান কোচ মার্ক ডেভিস জানান, মুস্তাফিজের বিকল্প দলে টানতে তাদের বেশ ভুগতে হচ্ছে। মুস্তাফিজকে পাবে বলে দুই ম্যাচের জন্য চুক্তি হয়েছিল দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ডেভিড উইসির সঙ্গে। মুস্তাফিজ না ফেরায় চুক্তি মেয়াদ বাড়ানোর ইচ্ছা ছিল তাদের। কিন্তু সিপিএল এর সঙ্গে চুক্তি থাকায় সেখানে চলে গেছে উইসি।

এদিকে আগামী রবিবার গ্লস্টশায়ারের বিপক্ষে ম্যাচের আগে তারকা অলরাউন্ডার ক্রিস জর্ডানকেও পাচ্ছে না সাসেক্স। শ্রীলঙ্কার বিপক্ষে ইংল্যান্ডের সীমিত ওভারের ম্যাচ খেলতে জাতীয় দলের সঙ্গে যোগ দিয়েছেন জর্ডান।

ডেভিস বলেন, ‘আমাদের হাতে কয়েকজন ক্রিকেটার ছিল। তবে এখন মুস্তাফিজের বিকল্প পাওয়াটা খুবই কঠিন হয়ে গেছে। বড় বড় তারকা ক্রিকেটাররা সিপিএলে চলে যাচ্ছে অথবা অনেক দেশ তাদের খেলতে অনুমতি দিচ্ছে না। তাই আমাদের হতাশার জায়গাটা এই যে, টি-টোয়েন্টি ফরম্যাটে আমরা সম্ভবত এই মুহূর্তে সেরা বোলারকেই দলে নিয়েছিলাম। তবে তাকে পাচ্ছি না। ’

গত ৯ জুন বাংলাদেশি ফিজিও বায়জিত ইসলাম জানিয়েছিলেন, মুস্তাফিজ সুস্থ হতে আরও দুই সপ্তাহ সময় লাগবে। তবে গত সপ্তাহে টাইগারদের ট্রেইনার মারিও ভিল্লাভারানে জানান, কাটার মাস্টারের পুরোপুরি সুস্থতা পেতে আরও এক মাস সময়ের প্রয়োজন। ফলে হতাশা কাটছে সাসেক্সের।

ডেভিস আরও বলেন, ‘আমি বাংলাদেশি কোচের সঙ্গে কথা বলেছিলাম, তিনি আমাদের দুই সপ্তাহের কথা বলেছিলেন। যার সময় হয়েছে এখন। আমরা কোচের সঙ্গে নিয়মিতিই কথা বলেছি। এমনকি ফিজিও ও ট্রেইনারের সঙ্গে আলোচনা হয়েছে। আশাকরি খুব দ্রুতই ব্যাপারটির সমাধান হবে।
 
বিডি-প্রতিদিন/২১ জুন, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow