Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৫ জুন, ২০১৬ ১০:১৭
আপডেট :
ডি মারিয়াকে নিয়ে শঙ্কা কাটেনি
অনলাইন ডেস্ক
ডি মারিয়াকে নিয়ে শঙ্কা কাটেনি

কোপা আমেরিকার ফাইনালের আগে অ্যাঞ্জেল ডি মারিয়া চোট থেকে সেরে উঠেছেন বলে আর্জেন্টিনা সমর্থকদের সুখবর দিয়েছিলেন কোচ জেরার্দো মার্টিনো। তবে পরের দিনই এল দুঃসংবাদ! দলের তারকা মিডফিল্ডারের ফাইনালে খেলা নিয়ে শঙ্কার প্রকাশ করেছেন স্বয়ং দেশটির ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

গ্রুপ পর্বে পানামার বিপক্ষে আর্জেন্টিনার ৫-০ গোলের জয়ের ম্যাচের প্রথমার্ধে ডান ঊরুতে ব্যথা নিয়ে মাঠ ছেড়েছিলেন ডি মারিয়া। পরে পরীক্ষায় জানা যায়, তার পায়ের অ্যাডাক্টর মাংসপেশি সামান্য ছিড়ে গেছে। এরপর আর চলতি টুর্নামেন্টে মাঠে নামা হয়নি চোটের কারণে ২০১৪ বিশ্বকাপের ফাইনালে খেলতে না পারা ডি মারিয়ার।

তবে, গত বুধবার আর্জেন্টিনা কোচ জেরার্দো মার্তিনো বলেছিলেন, ডি মারিয়া ফাইনালে খেলার জন্য 'ফিট' হয়ে উঠেছেন। বৃহস্পতিবার তিনি অনুশীলনেও নেমেছিলেন। কিন্তু পুরো সেশন শেষ করতে পারেননি। পরীক্ষা করার পর তার চোটের অবস্থার পরিবর্তন ধরা পড়ে বলে জানায় এএফএ।

আগামী সোমবার ভোর ৬টায় যুক্তরাষ্ট্রের নিউ জার্সির ইস্ট রাদারফোর্ডে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চিলির মুখোমুখি হবে আর্জেন্টিনা। গত বারের ফাইনালে এই চিলি কাছে হেরেই শিরোপা ছোঁয়া হয়নি মেসির।

বিডি-প্রতিদিন/২৫ জুন, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow