Bangladesh Pratidin

প্রকাশ : ২৫ জুন, ২০১৬ ১৫:২৭
আপডেট :
হতাশ রবি শাস্ত্রী
অনলাইন ডেস্ক
হতাশ রবি শাস্ত্রী

টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত দলের টিম ডিরেক্টার ছিলেন তিনি। এরপর ভারতের কোচ চেয়ে বিজ্ঞাপন দেওয়া হলে তিনি আবেদন করেন। কিন্তু উপদেষ্টা কমিটি শেষ পর্যন্ত অনিল কুম্বলেকে কোচের দায়িত্ব দেওয়ায় হতাশ হয়েছেন রবি শাস্ত্রী। চার টেস্টের ওয়েস্ট ইন্ডিজ সফর দিয়ে কাজ শুরু হবে কুম্বলের নতুন ইনিংস।

ভারতের সাম্প্রতিক সাফল্যের জন্য কোচ হওয়ার প্রত্যাশা বেশি ছিল এই সময়ে টিম ডিরেক্টরের দায়িত্ব পালন করা রবি শাস্ত্রীর। কিন্তু দায়িত্ব না পাওয়ায় বেশ হতাশ হয়েছেন তিনি। কোচ নিয়োগের উপদেষ্টা কমিটিতে চূড়ান্ত সিদ্ধান্তের দিন ছিলেন না সৌরভ গাঙ্গলী। শাস্ত্রী মনে করেন, গাঙ্গুলী সাক্ষাৎকারে উপস্থিত থাকলে ভিন্ন কিছুও হতে পারতো।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে হাতাশা ব্যক্ত করে শাস্ত্রী বলেন, ‘বেশ, সত্যিকার অর্থে সে (গাঙ্গুলী) ওই সাক্ষাৎকারে ছিল না। তবে মিটিং অসাধারণ ছিল। ভিভি এস লক্ষণ, শচীন টেন্ডুলকার এবং সঞ্চয় মুগদালে আমাকে দুর্দান্ত কিছু প্রশ্ন করেছিলেন। আমি খুবই হতাশ হয়েছিলাম। কেননা গত ১৮ মাস ধরে আমি পুরো ইউনিট নিয়ে কঠোর পরিশ্রম করেছিলাম। তবে গত ১৮ মাসে কোচিং স্টাফদের সঙ্গে থাকতে পেরে আমি গর্বিত। ’

বিডি-প্রতিদিন/২৫ জুন, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow