Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৫ জুলাই, ২০১৬ ১৯:২১
আপডেট :
পাঁচ সেকেন্ডে ১০০ মাইল বেগে ছুটবে রোনালদোর ‘অ্যানিমেল’
অনলাইন ডেস্ক
পাঁচ সেকেন্ডে ১০০ মাইল বেগে ছুটবে রোনালদোর ‘অ্যানিমেল’

গতবার ব্যালন ডি অর জিততে না পারার দুঃখে রিয়াল মাদ্রিদের গোলমেশিন খ্যাত ক্রিস্টিয়ানো রোনালদো কিনেছিলেন বিলাসবহুল একটি দামী গাড়ি। এবার রিয়ালের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা আর পর্তুগালের হয়ে ইউরো চ্যাম্পিয়ন হয়ে কিনে ফেললেন ১.৭ মিলিয়ন পাউন্ডের বিলাসবহুল একটি দ্রুত গতিসম্পন্ন গাড়ি।

স্টাইল, ফ্যাশন, গাড়ী আর আভিজাত্যে সব ব্যাপারে এগিয়ে থাকা রোনালদো পর্তুগিজদের হাতে তুলে দিয়েছেন সদ্য সমাপ্ত ইউরোর শিরোপা। রিয়ালের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জেতায় এবারের ব্যালন ডি অর তার হাতেই দেখছেন ফুটবল বোদ্ধারা।

এর আগে ফিফা ব্যালন ডি’অর পুরস্কার মেসির কাছে হাতছাড়া করার পরদিন পোরসে ৯১১ টারবো এস, সুপারকারটার কিনেছিলেন তিনি। তবে, এবারের কেনা গাড়িটি আগের গাড়িটির থেকেও দামী। তার এই সুপার কারটি বুগাতি বেরন নামে পরিচিত। ১৬.৪ গ্রান্ড স্পোর্টস বিলাসবহুল এই কারটিকে ‘অ্যানিমেল’ বলে টুইটারে উল্লেখ করেছেন পর্তুগিজ অধিনায়ক।

তিনবারের ফিফা ব্যালন ডি’অর জয়ী তারকা রোনালদোর ব্র্যান্ড নিউ বুগাতি বেরন ঘণ্টায় ২৫৫ মাইল অতিক্রম করতে পারে। দ্রুতগতির এই গাড়িটি শূন্য থেকে ৬০ মাইল গতি তুলতে সময় নেয় মাত্র ২.৪ সেকেন্ড। আর শূন্য থেকে ১০০ মাইল বেগে ছুটতে এই গাড়িটির সময় লাগে সর্বোচ্চ ৫ সেকেন্ড।

বুগাতি লেভেলের এই গাড়িগুলোকে ধরা হয় বিশ্বের সবচেয়ে শক্তিশালী এবং দ্রুতগতির স্পোর্টস কার। রোনালদোর বুগাতি বেরনের এই গাড়িটি কার্বন ফাইবার দিয়ে মোড়ানো।

বিডি-প্রতিদিন/ ১৫ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow