Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৯ জুলাই, ২০১৬ ২৩:০৩
আপডেট :
অবশেষে ভিসা পেলেন মুস্তাফিজ, বুধবার ফ্লাইট
অনলাইন ডেস্ক
অবশেষে ভিসা পেলেন মুস্তাফিজ, বুধবার ফ্লাইট

অবশেষে ইংল্যান্ডের ভিসা পেলেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ১৩ তারিখ থেকে ভিসার জন্য ঘুরছিলেন বাংলাদেশের এই নতুন পেস সেনসেশন। অবশেষে এক সপ্তাহ ঘোরার পর আজ (মঙ্গলবার) ইংল্যান্ডের ভিসা হাতে পেয়েছেন তিনি। ভিসা হাতে পেয়েই ইংল্যান্ড যাওয়াটাও নিশ্চিত করে ফেললেন তিনি। আগামীকাল (বুধবার) সকাল সাড়ে ১০টায় লন্ডনের উদ্দেশ্যে বিমানে উঠবেন সাতক্ষীরা এক্সপ্রেস।

বিসিবির লজিস্টিক ম্যানেজার সজিব এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, বুধবার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ বিমানের সরাসরি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে ত্যাগ করবেন তিনি। ১১ ঘণ্টার বিমান ভ্রমণ শেষে লন্ডন সময় বিকাল ৩টায় গিয়ে পৌঁছাবেন তিনি।

ইনজুরির কারণে আইপিএল থেকে দেশে ফিরেই কাউন্টি খেলতে যাওয়া হয়নি মুস্তাফিজের। ইনজুরি থেকে সেরে উঠতে বিসিবির অধীনে পূনর্বাসন প্রক্রিয়া শুরু হয় তার। ইনজুরি কাটিয়ে ১৩ জুলাই ইংল্যান্ড যাওয়ার ব্যাপারে সিদ্ধান্ত হয়। কিন্তু ভিসা জটিলতার কারণে আজ-কাল করতে করতে কেটে গেছে আরও এক সপ্তাহ। অবশেষে ইংল্যান্ডের ভিসা পেলেন তিনি। তবে বিলম্ব হওয়ার কারণ সম্পর্কে বিসিবির লজিস্টিক ম্যানেজার সজিব জানান, ১১ তারিখ ভিসার আবেদন করেন মোস্তাফিজ। সাধারণত ভিসা পেতে সময় লাগে ৬ থেকে ৭ কার্যদিবস। এ কারণেই ভিসা পেতে সময় লেগে গেছে তার।

১৩ তারিখ ইংল্যান্ড যেতে পারলে ১৫ তারিখ প্রথম মাঠে নামার কথা ছিল মুস্তাফিজের। তবে ১৩ তারিখ যেতে না পারায় ২১ জুলাই প্রথম ম্যাচ খেলতে মুস্তাফিজ মাঠে নামবেন বলে ধারণা করা হচ্ছে। তবে দীর্ঘ ভ্রমণ শেষে ওইদিন তিনি মাঠে নামতে পারবেন কিনা তা নিয়েও সংশয় রয়েছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow