Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২২ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২১ জুলাই, ২০১৬ ২১:২৪
আপডেট :
শ্রীলঙ্কা দলে নতুন চার মুখ
অনলাইন ডেস্ক
শ্রীলঙ্কা দলে নতুন চার মুখ

অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ সামনে রেখে দলে বেশ কয়েকটি পরিবর্তন এনেছেন শ্রীলঙ্কান নির্বাচকরা। ইতোমধ্যেই প্রথম টেস্টের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। যেখানে নতুন মুখই চারজন।

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় দুই পেসার ১৮ বছর বয়সী আসিথা ফার্নান্দো ও বিশ্ব ফার্নান্দো, স্পিনার লাকশান সান্দাকান, ব্যাটসম্যান রোশন সিলভা। প্রত্যেকেই ইংল্যান্ডে চলমানে ইংল্যান্ড লায়ন্স ও পাকিস্তান ‘এ’ দলের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের শ্রীলঙ্কা ‘এ’ দলের হয়ে খেলছেন।

পাল্লেকেলেতে আগামী ২৬ জুলাই টেস্ট সিরিজ শুরু হবে। তার আগে অজিদের প্রস্তুতিটা হয়েছে দুর্দান্তই। কলম্বোতে তিনদিনের প্রস্তুতি ম্যাচে লঙ্কানদের ইনিংস ব্যবধানে হারের লজ্জায় ডুবিয়েছে সফরকারীরা। টেস্ট সিরিজ শেষে পাঁচটি ওয়ানডে ও দু’টি টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দু’দল।

শ্রীলঙ্কা স্কোয়াড: অ্যাঞ্জেলো ম্যাথিউস (অধিনায়ক), দিনেশ চান্দিমাল, দিমুথ করুনারাত্নে, কুশল সিলভা, কুশল জানিথ পেরেরা, কুশল মেন্ডিস, ধনাঞ্জয়া ডি সিলভা, রোশন সিলভা, নুয়ান প্রদীপ, বিশ্ব ফার্নান্দো, আসিথা ফার্নান্দো, রঙ্গনা হেরাথ, দিলরুয়ান পেরেরা, লাকশান সান্ডাকান, সুরাঙ্গা লাকমল।

বিডি-প্রতিদিন/ ২১ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow