Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৪ জুলাই, ২০১৬ ১০:৫৬
আপডেট :
মুস্তাফিজকে নিয়ে সংশয়
অনলাইন ডেস্ক
মুস্তাফিজকে নিয়ে সংশয়

সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে অভিষেকেই আলো ছড়িয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। আজ রবিবার বাংলাদেশ সময় বিকাল ৪টায় রয়্যাল লন্ডন কাপের ওয়ানডে ম্যাচে আরেকটা অভিষেক হওয়ার কথা বাংলাদেশি এই পেস সেনসেশনের। কিন্তু শনিবার গভীর রাতে লন্ডন থেকে একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, ইনজুরির কারণে আজ অভিষেক নাও হতে পারে মুস্তাফিজের। শনিবার নেটে অনুশীলনের সময় নাকি চোটাক্রান্ত বাম কাঁধে আবার নতুন করে চোট পান এই বাঁহাতি পেসার।
 
যদিও এখনও পর্যন্ত এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেয়নি সাসেক্স। ওই সূত্রটি জানিয়েছে, চোট পাওয়ার পর তাৎক্ষণিক চিকিৎসা শেষে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পরীক্ষার ফল হাতে না পাওয়া পর্যন্ত সাসেক্স কতৃপক্ষ আনুষ্ঠানিকভাবে কিছু জানাবে না। তবে তারা নাকি বিসিবিকে সর্বশেষ অবস্থা জানিয়ে রেখেছে। যদিও বিসিবির প্রধান চিকিত্সক দেবাশীষ চৌধুরী বলেছেন, তিনি অন্তত এমন কোনো খবর এখনও পাননি।
 
প্রসঙ্গত, গত ২১ তারিখ সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে অভিষেক হয় মুস্তাফিজের। সেখানে ২৩ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরাও হন এই বাংলাদেশি পেসার। এরপরই দলীয় অধিনায়ক লুক রাইট ও সানরাইজার্স হায়দরাবাদে কোচ টম মুডিসহ সতীর্থরা মুস্তাফিজকে প্রশংসা ভাসিয়েছেন। পরের দিনই সারের বিপক্ষে অবশ্য জ্বলে উঠতে পারেননি। পারেনি তার দলও।

বিডি-প্রতিদিন/২৪ জুলাই, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow