Bangladesh Pratidin

প্রকাশ : ২৫ জুলাই, ২০১৬ ১১:০৬
আপডেট : ২৫ জুলাই, ২০১৬ ১১:০৮
মেসিকে কাছে টানলেন যে আর্জেনটাইন মডেল!
অনলাইন ডেস্ক
মেসিকে কাছে টানলেন যে আর্জেনটাইন মডেল!

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর নামের সঙ্গে প্রায় প্রতিদিনই নিয়ম করে একেক জন মডেলের নাম জড়ায়। পর্তুগিজ মহাতারকাকে নিয়ে কতই না গল্প প্রচলিত রয়েছে, তার শেষ নেই। প্রাক্তন আর্জেনটাইন ফুটবলার দিয়েগো ম্যারাডোনাকে নিয়েও তাই। জীবনের শেষ মুহূর্তে এসে আবারও বিয়ে করলেন পেলে। লিওনেল মেসি সম্পর্কে এতদিন পর্যন্ত কিছুই শোনা যায়নি। বান্ধবী আন্তোনেলার সঙ্গেই মেসির প্রেম। সেই সম্পর্ক নিয়ে খুব একটা চর্চাও হয় না সংবাদমাধ্যমে। এমনকি মেসি সম্পর্কে নারী ঘটিত অভিযোগও বিশেষ শোনা যায়নি।

 
এবার এক আর্জেনটাইন মডেলই মেসির বিরুদ্ধে অভিযোগ আনলেন। মেসির সঙ্গে তিনি নাকি রাত কাটিয়েছেন অতীতে। পেরুর একটি টেলিভিশন চ্যানেলে সেই মডেল জোয়ানা গনজালেজ বিভিন্ন কঠিন প্রশ্নের জবাব দিয়েছেন। তার মধ্যে একটি প্রশ্ন ছিল, আপনি কি মেসির সঙ্গে রাত কাটিয়েছেন? তার উত্তরে জোয়ানা যা বলেছেন, তা শুনে অবাক হয়েছেন দর্শকরা। জোয়ানার বলেন, 'সেই সময়ে মেসির সঙ্গে কারওরই সম্পর্ক ছিল না। সেই রাতটা বেশ সুন্দর ছিল। দু’ জনই গোল করেছি। ম্যাচটা ড্র ছিল। ' 

কীভাবে পরিচয় হল দু’ জনের এমনটা জানতে চাইলে জোয়ানা জানান, মেসির একজন বডিগার্ড এসে প্রথমে জোয়ানাকে বলেন, বিশ্বখ্যাত এই ফুটবলার তার সঙ্গে দেখা করতে চান। তার পরে দেখা হয়।  

 

বিডি প্রতিদিন/২৫ জুলাই ২০১৬/হিমেল-০৭

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow