২৬ জুলাই, ২০১৬ ১৫:১৩

বার্সার সঙ্গে লন্ডন সফরে মেসি

অনলাইন ডেস্ক

বার্সার সঙ্গে লন্ডন সফরে মেসি

‘ব্লন্ডবয়’ লিওনেল মেসি চললেন লন্ডন সফরে! রবিবার সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জো মেসির নতুন চুলের ছবি পোস্ট করেছিলেন। সোনালি চুলের বার্সেলোনা তারকার সেই ছবি আলোড়ন ফেলেছে ভক্তকুলে। তবে সেখানেই শেষ নয়। নতুন চেহারার বার্সেলোনা তারকাকে দেখে উল্লসিত তার সতীর্থরাও। যে তালিকার প্রথম নাম লুইস সুয়ারেজ। 

শুক্রবার লন্ডনগামী বিমানে সোনালি চুলের মেসির সঙ্গে নিজের ছবি পোস্ট করে সুয়ারেজ টুইট করেছেন, ‘প্রাক মৌসুমের প্রস্তুতি সারতে ইংল্যান্ডে উড়ে যাচ্ছি। পাশে আমার বন্ধু বসে রয়েছে নতুন রূপে’। বার্মিংহ্যাম বিমানবন্দরেও অন্যান্য যাত্রীরা নতুন চুলের মেসিকে দেখে অবাক হয়ে যান। তাকে নিয়ে সমর্থকদের সেই বিস্ময় তিনিও উপভোগ করেছেন।

ছুটির মেয়াদ কমিয়ে দলের সঙ্গে প্রাক মৌসুম প্রস্তুতি নেওয়ার কথা আগেই জানিয়েছিলেন মেসি। রবিবারই তিনি বার্সেলোনায় বাকি ফুটবলারদের সঙ্গে প্র্যাক্টিসে যোগ দেন। স্ট্যাফোর্ডশায়ার কমপ্লেক্সে প্র্যাক্টিস করবে গোটা দল। আগামী ৩০ জুলাই ডাবলিনে সেল্টিকের বিরুদ্ধে প্র্যাক্টিস ম্যাচ খেলবে বার্সেলোনা এবং সেই ম্যাচে সেরা আকর্ষণ হতে চলেছেন মেসি-ই। সেল্টিক ছাড়াও বার্সা এই প্রাক মৌসুম সফরে আরও দু’টি ম্যাচ খেলবে গতবারের ইপিএল চ্যাম্পিয়ন লেস্টার সিটি এবং ইউরোপা লিগের রানার্স য়ুর্গেন ক্লপের লিভারপুলের বিরুদ্ধে।

শতবার্ষিকী কোপা আমেরিকায় হারের পরেই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের কথা ঘোষণা করে দিয়েছিলেন মেসি। যদিও পরে তিনি ঘনিষ্ঠমহলে আবার ফিরে আসার ইঙ্গিত দিয়েছিলেন। তারই প্রস্তুতি হিসাবে ছুটির মেয়াদ কমিয়ে হয়তো দলের সঙ্গে যোগ দিলেন মেসি। 

রবিবার সাংবাদিক সম্মেলনে বার্সা ম্যানেজার লুইস এনরিকে বলেছেন, ‘‘খুব কঠিন পরিস্থিতির মধ্যে দাঁড়িয়ে মেসি ওই মন্তব্য করেছিল। ওর মনের অবস্থা বুঝতে পারছি আমিও। মেসির মতো ফুটবলারের পক্ষে এই হার মেনে নেওয়া খুব কঠিন। কিন্তু অন্যদের মতো আমিও চাই যে, ও আবার আর্জেন্টিনার জার্সিতে মাঠে নামুক। ওকে ফুটবলের প্রয়োজন।’’ পরে আরও বলেছেন, ‘‘তবে আমি এও মনে করি যে, সেই হতাশা ঝেড়ে ফেলে মেসি পুরনো ছন্দেই আবার নতুন মৌসুম শুরু করবে। মাঠে এবং মাঠের বাইরে মেসির মতো টিমম্যান খুব কমই রয়েছে। ও-ই বার্সেলোনার সমস্ত শক্তির ভরকেন্দ্র।’’


বিডি প্রতিদিন/২৬ জুলাই ২০১৬/হিমেল-১৬

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর