২৯ আগস্ট, ২০১৬ ২০:৫৪

আর্জেন্টিনার স্কোয়াড থেকে ঝড়ে পড়লেন আগুয়েরো

অনলাইন ডেস্ক

আর্জেন্টিনার স্কোয়াড থেকে ঝড়ে পড়লেন আগুয়েরো

ইংলিশ প্রিমিয়ার লিগের খেলায় রবিবার রাতে ওয়েস্টহাম ইউনাইটেডের বিপক্ষে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েছেন সার্জিও আগুয়েরো। এর জন্য আর্জেন্টিনা জাতীয় দলের স্কোয়াড থেকে ছিটকে গেলেন তিনি। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে বৃহস্পতিবার সকাল সাড়ে ৫টায় উরুগুয়ের বিপক্ষে খেলতে পারবেন না ম্যানচেস্টার সিটির এই স্ট্রাইকার।

হারনান ক্যাসটিলো টুইটারে জানান, ''ইনজুরিতে পড়েছেন সার্জিও আগেুয়েরো। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে আর্জেন্টিনার হয়ে অংশ নিতে ইংল্যান্ড থেকে আসতে পারবে না সে। নির্বাচকদের এখন ভাবতে হচ্ছে। তবে তার বিকল্প খুঁজে পাওয়া কঠিন!''

আগুয়েরোর ইনজুরির কারণে কপাল খুলতে পারে গঞ্জালো হিগুয়েনের। কেননা নাপোলির হয়ে দুর্দান্ত একটি মৌসুম কাটানোর পর জুভেন্টাসে পাড়ি জমানো হিগুয়েনই আগুয়েরোর মতো অভিজ্ঞ। তাই আর্জেন্টিনার নতুন কোচ এদয়ার্দো বাউজা তাকে দলে ডাকতে পারেন বলে মনে করা হচ্ছে।

বিশ্বকাপ বাছাইপর্বের (লাতিন আমেরিকা অঞ্চল) পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে আর্জেন্টিনা। ৬ ম্যাচ শেষে তাদের অর্জন ১১ পয়েন্ট। এর মধ্যে তিন ম্যাচে জয় পেয়েছে, দু'টিতে হেরেছে। আর ড্র নিয়ে মাঠ ছেড়েছে এক ম্যাচে। তালিকার শীর্ষে রয়েছে উরুগুয়ে। সুয়ারেজদের সঞ্চয় ১৩ পয়েন্ট।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর