Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৪০
মেসি জাদুতে শুধু গোল নয়, বিয়েও হয়!
অনলাইন ডেস্ক
মেসি জাদুতে শুধু গোল নয়, বিয়েও হয়!

আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসির জন্য বিয়ে বাতিল হয়ে যাচ্ছিল সিসিলিয়া ফার্নান্দেজ ও জর্জ পাভনের। ‘তোমাকে বিয়ে করব একটাই শর্তে।

যদি প্রিয় ক্লাবের জার্সিতে মেসির অটোগ্রাফ দাও। ’ এমন শর্তই প্রেমিক জর্জ দিয়েছিল তার পুলিশ প্রেমিকা সিসিলিয়াকে।

সিসিলিয়া অনেক চেষ্টা করেও প্রেমিক জর্জের শর্ত পূরণ করতে পারছিলেন না। কারণ আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিয়ে ফেলা এই রাজপুত্রের অটোগ্রাফ পাওয়াটাও সমস্যা হয়ে দাঁড়িয়েছিল। আর অটোগ্রাফ না পাওয়া গেলে বিয়ে করবেন না জর্জ। না বিয়েটা ভাঙ্গেনি। আন্তর্জাতিক ফুটবলে ফিরেছেন মেসি।

আর্জেন্টিনার টিম হোটেলের সামনে প্ল্যাকার্ড হাতে ঠায় দাঁড়িয়ে ছিলেন সিসিলিয়া। প্ল্যাকার্ডে লেখা, ‘মেসি, দয়া করে শার্টে একটিঅটোগ্রাফ দাও। তা হলে আমি বিয়ে করতে পারবো। ’। লম্বা অপেক্ষা শেষে দেখা মেলে মেসির। প্ল্যাকার্ড নজরেও আসে তার। নিজেই সিসিলিয়াকে ডেকে জর্জের প্রিয় আর্জেন্টাইন ক্লাব  ‘নিউওয়েলস ওল্ড বয়েজ’-এর জার্সিতে অটোগ্রাফ দেন মেসি। শুধু তাই নয়, মেসি অটোগ্রাফের সাথে শুভেচ্ছা বার্তাও দিয়েছেন এই জুটিকে। অটোগ্রাফ দিয়ে মেসি লিখেছেন, ‘বিয়ের জন্য অনেক শুভেচ্ছা রইল— লিও। ’

বিয়ের জন্য এমন শ্রেষ্ঠ উপহার পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েছেন প্রেমিক-প্রেমিকা দুজনেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের দিন-ক্ষন জানিয়ে এবং মেসিকে আমন্ত্রণ দিয়ে ভিডিও প্রকাশ করেছেন জর্জ-সিসিলিয়া জুটি।

বিডি-প্রতিদিন/তাফসীর

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
up-arrow