Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৫ সেপ্টেম্বর, ২০১৬ ০৫:৪২
স্লোভাকিয়ার বিপক্ষে ১ গোলের জয় ইংল্যান্ডের
অনলাইন ডেস্ক
স্লোভাকিয়ার বিপক্ষে ১ গোলের জয় ইংল্যান্ডের

ইউরোপ অঞ্চলের রাশিয়া বিশ্বকাপ বাছাইয়ে গ্রুপ ‘এফ’ এ থাকা ইংল্যান্ড অ্যাডাম লালানার একমাত্র গোলে স্লোভাকিয়ার বিপক্ষে জিতেছে। ইংল্যান্ডের নতুন কোচ হিসেবে দায়িত্ব নেয়া স্যাম অ্যালারডাইসের এই ম্যাচের মধ্যদিয়ে ইংলিশদের হয়ে অভিষেক হয়।

দশজনের স্লোভাকিয়ান দলের বিপক্ষে জয় তুলে নিতে বেশ ঘাম ঝরাতে হয়েছে ওয়েইন রুনির দলের। ম্যাচের শেষ বাঁশি বাজার কয়েক সেকেন্ড আগে লিভাপরপুলের তারকা লালানা গোল করে দলকে পূর্ণ তিন পয়েন্ট পাইয়ে দেন।

ম্যাচের ২৫ মিনিটের মাথায় প্রথমবার আর ৫৭ মিনিটের মাথায় স্লোভাকিয়ার মার্টিন স্কারটেল দ্বিতীয়বার হলুদ কার্ড দেখায় মাঠ থেকে তাকে বেড়িয়ে যেতে হয়। তারপরও প্রথমার্ধের মতোই ইংল্যান্ডকে চাপের মধ্যেই রেখেছিল স্লোভাকিয়ানরা। এ ম্যাচের আগে সবশেষ চার ম্যাচে থ্রি লায়ন্স খ্যাত ইংল্যান্ড কোনোবারই স্লোভাকিয়ার বিপক্ষে হারেনি। তিনটি জয়ের পাশপাশি একটি ম্যাচ ড্র হয়েছিল।

ইংল্যান্ডের হয়ে শুরুর একাদশে ছিলেন জো হার্ট, চাহিল, জন স্টোনস, হেন্ডারসন, লালানা, রুনি, রাহিম স্টারলিং আর হ্যারি কেনের মতো তারকারা। দ্বিতীয়ার্ধে ইংলিশদের হয়ে মাঠে নামেন থিও ওয়ালকট, ড্যানিয়েল স্টুরিজরা।

বিডি প্রতিদিন/০৪ সেপ্টেম্বর ২০১৬/এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow