Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:০৪
ক্যারিবীয়দের দল ঘোষণা, বাদ পড়লেন গেইল
অনলাইন ডেস্ক
ক্যারিবীয়দের দল ঘোষণা, বাদ পড়লেন গেইল

পাকিস্তানের বিপক্ষে চলতি মাসের শেষে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। ঘোষিত দলে জায়গা হয়নি তারকা ওপেনার ক্রিস গেইলের।

ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের কোনোটিতে গেইলের জায়গা না হলেও ওয়ানডে দলে অন্তর্ভুক্ত হয়েছেন এভিন লুইস, আলজারি জোসেফ ও ক্রেইগ ব্র্যাথওয়েইট।

এছাড়া ১৫ সদস্যের টোয়েন্টি২০ দলে নির্বাচকরা আস্থা রেখেছেন তরুন উইকেটরক্ষক-ব্যাটসম্যান নিকোলাস পুরান ও জ্যামাইকান পেসার রোভমান পাওয়েলের ওপর। ফ্লোরিডায় ভারতের বিপক্ষে টি২০ সিরিজের দল থেকে এই দুটি পরিবর্তন করা হয়েছে। তাদের জায়গা করে দিতে দল থেকে ছিটকে পড়েছেন গেইল ও লেন্ডল সিমন্স।

ভারতের বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজের আগে অবসরের ঘোষণা দেয়া জেরম টেইলর পুনরায় টি২০ দলে ফিরেছেন। তবে এখনো ড্যারেন স্যামিকে বিবেচনায় আনতে পারেন নির্বাচক কমিটি। তিনজন স্পিনার নিয়ে দল সাজানোর সিদ্ধান্তে ১৫ সদস্যের ওয়ানডে দলে আরো জায়গা করে নিয়েছেন ডান হাতি অফ-ব্রেক বোলার এ্যাশলে নার্স। ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে দারুণভাবে নিজেকে মেলে ধরলেও কোনো দলেই জায়গা হয়নি বার্বাডোজের ব্যাটিং অল-রাউন্ডার রোস্টন চেসের।

আগামী ২৩ সেপ্টেম্বর থেকে পাকিস্তানের বিপক্ষে শুরু হওয়া এই সিরিজে ওয়েস্ট ইন্ডিজ তিনটি টি২০, তিনটি ওয়ানডে ও তিনটি টেস্ট ম্যাচে অংশ নিবে। শারজাহ, দুবাই ও আবুধাবিতে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

ওয়ানডে স্কোয়াড : জেসন হোল্ডার (অধিনায়ক), সুলাইমেন বেন, কার্লোস ব্র্যাথওয়েইট, ক্রেইগ ব্র্যাথওয়েইট, ড্যারেন ব্র্যাভো, জোনাথন কার্টার, জনসন চার্লস, শ্যানন গ্যাব্রিয়েল, আলজারি জোসেফ, এভিন লুইস, সুনীল নারাইন, এ্যাশলে নার্স, কায়েরন পোলার্ড, দিনেশ রামদিন, মারলন স্যামুয়েলস।

টি২০ স্কোয়াড : কার্লোস ব্র্যাথওয়েইট (অধিনায়ক), স্যামুয়েল বাদ্রি, ডুয়াইন ব্র্যাভো, জনসন চার্লস, আন্দ্রে ফ্লেচার, জেসন হোল্ডার, এভিন লুইস, সুনীল নারাইন, কায়েরন পোলার্ড, নিকোলাস পুরান, রোভমান পাওয়েল, আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলস, জেরম টেইলর, চাডভিক ওয়ালটন।

বিডি প্রতিদিন/ ০৬ সেপ্টেম্বর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow