Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৪০
মুস্তাফিজের জন্মদিনে আইসিসির শুভেচ্ছা
অনলাইন ডেস্ক
মুস্তাফিজের জন্মদিনে আইসিসির শুভেচ্ছা

বিশ্ব ক্রিকেটের বিস্ময়বালক মুস্তাফিজুর রহমানের ২১তম জন্মদিন আজ। ১৯৯৫ সালের এই দিনে সাতক্ষীরা জেলা শহর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে কালিগঞ্জ উপজেলার তেতুলিয়া গ্রামে তিনি জন্মগ্রহণ করেন।

দিনটি মুস্তাফিজের অনেক আত্মীয়-স্বজনের স্মরণে নাও থাকতে পারে। অথচ দিবসটি মনে রেখেছেন খোদ আইসিসি। শুধু মনে রাখলেও কি হয়, কাটার মাস্টারকে ক্রিকেটের ‘উজ্জ্বলতম তরুণ প্রতিভা’ হিসেবে অভিহিত করে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি।

শুভেচ্ছাবার্তা জানিয়ে আইসিসি টুইট করেছে। ফেসবুকেও পোস্ট দিয়েছে। সেখানে বলা হয়েছে, ‘ক্রিকেটের উজ্জ্বলতম তরুণ প্রতিভা তিনি। অভিষেক টেস্ট ও ওয়ানডেতে ম্যাচ সেরা হয়ে দৃশ্যপটে হাজির। ক্যারিয়ারের প্রথম দুই ওয়ানডেতেই ৫ উইকেট পাওয়া দ্বিতীয় ক্রিকেটার তিনি। শুভ জন্মদিন মুস্তাফিজুর ‘দ্য ফিজ’ রহমান। ’

এদিকে, শুভেচ্ছা জানিয়েছে মুস্তাফিজের আইপিএলের দল সানরাইজার্স হায়দ্রাবাদও। দলটির পক্ষ থেকে তাদের ভেরিফাইড ফেসবুক পেজে লিখেছে, ‘আজকের দিনটি ফিজ ডে! আমাদের বাঁহাতি ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমানকে তার জন্মদিনের অনেক শুভেচ্ছা। ’

প্রসঙ্গত, আইসিসি ঘোষিত ২০১৫ সালে আইসিসি বর্ষসেরা দলে অন্তর্ভূক্ত হন মুস্তাফিজ। প্রথম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে তিনি এ বিরল সম্মানের অধিকারী হন।  


বিডি-প্রতিদিন/০৬ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow