Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০১৬ ০৮:৪৮
আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০১৬ ০৯:১৮
আজ রাতে ফিরছেন তাসকিন-সানি
অনলাইন ডেস্ক
আজ রাতে ফিরছেন তাসকিন-সানি
ছবি: সংগৃহীত

বোলিং অ্যাকশনের পরীক্ষা শেষে অস্ট্রেলিয়ার ব্রিসবেন থেকে আজ রাতে দেশে ফিরবেন তাসকিন আহমেদ ও আরাফাত সানি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা যায় আজ রাত সোয়া দশটার দিকে ঢাকায় ফিরবেন এই দুই বোলার।

 
বোলিং অ্যাকশনের বৈধতা পেতে গত বৃহস্পতিবার ব্রিসবেনের একটি ল্যাবে পরীক্ষা দেন জাতীয় দলের পেস বোলার তাসকিন আহমেদ এবং বাঁহাতি স্পিনার আরাফাত সানি। অ্যাকশন পরীক্ষার ফলাফল পেতে হয়ত ২৩ সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে তাদের। সঠিক বোলিং অ্যাকশন প্রমাণ করতে পারলে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারবেন দু’জনেই। অ্যাকশন পরীক্ষায় আইনি প্রমানিত হলে আসন্ন আফগানিস্তান সিরিজের মধ্য দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সম্ভাবনা রয়েছে তাসকিনের।

উল্লেখ্য, গত ৯ মার্চ ধর্মশালায় নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে স্পিনার আরাফাত সানি ও পেসার তাসকিন আহমেদের বোলিং অ্যাকশন সন্দেহজনক দাবি করেন ম্যাচ কর্মকর্তারা। তাদের রিপোর্টের পর ১২ মার্চ সানি ও ১৫ মার্চ তাসকিন চেন্নাইয়ের শ্রী রামচন্দ্র বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরিতে অ্যাকশনের পরীক্ষা দেন। এরপর গত ১৯ মার্চ বিকালে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে সানি ও তাসকিনকে সব ধরনের বোলিং থেকে নিষিদ্ধ করে।  


বিডি প্রতিদিন/১১ সেপ্টেম্বর ২০১৬/হিমেল-০৪

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow