Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৫০
অনূর্ধ্ব-১৬ নারী দলের দায়িত্ব নিলো বাফুফে
অনলাইন ডেস্ক
অনূর্ধ্ব-১৬ নারী দলের দায়িত্ব নিলো বাফুফে

অনূর্ধ্ব-১৬ নারী দলের ৯ সদস্যের লোকাল বাসে বাড়ি ফেরার ঘটনায় সমালোচনার মুখে এবার নড়ে চড়ে বসেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। আগামীকাল শুক্রবার থেকে শুরু হতে যাওয়া ক্যাম্পে জাতীয় দলের ২৩ সদস্যকে নিজ তত্ত্বাধানে রাখছে বাফুফে।

মূলতঃ গত ৭ সেপ্টেম্বর বাফুফে ভবন থেকে গ্রামের বাড়ি ফেরার সময় ময়মনসিংহের কলসিন্দুরের ৯ সদস্যকে লোকাল বাসে নানা প্রতিকূলতার মুখোমুখি হতে হয়। পরবর্তীতে এ নিয়ে বাফুফের বিরুদ্ধে সমালোচনার ঝড় ওঠে।

সেই পরিপ্রেক্ষিতে কাল শুক্রবার থেকে বাফুফে ভবনে শুরু হতে যাওয়া ক্যাম্পে অনূর্ধ্ব-১৬ দলের মেয়েদের দায়িত্ব নিচ্ছে বাফুফে।   কারণ এবার এ বিষয়টিতে কোনও ঝুঁকি নিতে নারাজ বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ। তিনি বলেন, ''আমরা খেলোয়াড়দের জন্য মাইক্রোবাসের ব্যবস্থা করেছি, তারা এবার একা আসবে না। সঙ্গে তাদের অভিভাবক বা তাদের প্রতিনিধি থাকবে। আমরা এ সংক্রান্ত ব্যয় বহন করবো। '' বাফুফের টনক নড়ায় দারুণ খুশি অনূর্ধ্ব-১৬ দলের গোলরক্ষক তাসলিমা। তিনি বলেন, ''আমরা কাল সকালে ঢাকা রওয়ানা দেব। বাফুফেই আমাদের নিয়ে যাচ্ছে, শুনেছি মফিজ স্যার আমাদের সঙ্গে যাবেন। স্যার থাকলে আর কোনও সমস্যা হবে না। ''

আগামী বছর সেপ্টেম্বরে থাইল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া আট জাতি টুর্নামেন্টের চূড়ান্ত পর্বে খেলতে কাল থেকেই ক্যাম্প শুরু করছে বাফুফে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow