Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ১০:০৬
৫০০তম টেস্টে আমন্ত্রিত অধিনায়কের তালিকায় নেই আজহার
অনলাইন ডেস্ক
৫০০তম টেস্টে আমন্ত্রিত অধিনায়কের তালিকায় নেই আজহার

২২ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে ৫০০তম টেস্টটি খেলতে যাচ্ছেন বিরাট কোহলিরা। এই টেস্টের টস হবে এমন একটি রুপোর কয়েন দিয়ে যেখানে লেখা থাকবে ৫০০ টেস্ট।

টেস্ট শুরুর আগে বেশ কিছু অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছে। এ উপলক্ষে ভারতীয় ক্রিকেট বোর্ড চাইছে সব প্রাক্তন অধিনায়কদের সংবর্ধনা জানাতে।

এই অধিনায়কদের তালিকায় থাকবেন নারি কনট্রাক্টর, চাঁদু বোর্দে, দীলিপ বেঙ্গসরকার, কপিল দেব, রবি শাস্ত্রী, সুনীল গাভাস্কর, সৌরভ গাঙ্গুলী, শচিন টেন্ডুলকার, বীরেন্দ্র শেওয়াগ, কৃষ্ণমাচারি শ্রীকান্ত। চিফ কোচ অনিল কুম্বলে তো থাকবেনই। রাহুল দ্রাবিরেরও থাকার সম্ভাবনা রয়েছে। তবে ম্যাচ ফিক্সিংয়ের জন্য আজীবন নির্বাসিত হওয়ায় সাবেক অধিনায়ক মুহাম্মদ আজহারউদ্দিনকে এই অনুষ্ঠানে ডাকা হচ্ছে না।

ভারত-নিউজিল্যান্ড প্রথম টেস্ট কানপুরের গ্রীন পার্কে শুরু হবে ২২ সেপ্টেম্বর থেকে। চারটি টেস্ট সিরিজের বাকিগুলো হবে চিপক, ওয়াংখেড়ে ও ইডেন গার্ডেনসে।

৫০০ টেস্ট পূর্তি উপলক্ষে দুস্থ ছেলে-মেয়েদের জন্য তৈরি করা হচ্ছে টি-শার্ট। যাতে লেখা থাকবে ‘৫০০তম টেস্ট’। সব ম্যাচে তারা স্টেডিয়ামে থাকবে। প্রতিদিন ২০০০ ছেলে-মেয়ে খেলা দেখবে। সূত্র : আনন্দবাজার

বিডি প্রতিদিন/১৬ সেপ্টেম্বর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow