Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:২৬
বিশ্বের শীর্ষ পাঁচ সেলিব্রেটির তালিকায় একমাত্র পুরুষ রোনালদো!
অনলাইন ডেস্ক
বিশ্বের শীর্ষ পাঁচ সেলিব্রেটির তালিকায় একমাত্র পুরুষ রোনালদো!
সাবেক বান্ধবী ইরিনা শায়েকের সঙ্গে রোনালদো। ছবি : সংগৃহীত।

সময় এখন ক্রিশ্চিয়ানো রোনালদোর! মাঠে আর মাঠের বাইরে সামাজিক যোগাযোগের মাধ্যমেও। ফেসবুক, টুইটার এবং ইন্সটাগ্রামে সবচেয়ে বেশি অনুসারীর পুরুষ এখন রিয়াল মাদ্রিদের এই পর্তুগীজ সুপারস্টার। বর্তমানে তার ফলোয়ারের সংখ্যা ২৩৮ মিলিয়ন!

২৪৬ মিলিয়ন ফলোয়ার নিয়ে এই তালিকায় সবার উপরে অবস্থান করছেন পপসংগীত তারকা টেইলর সুইফট। আর এই তথ্যটি নিশ্চিত করেছে মাদ্রিদ ভিত্তিক এ্যাজেন্সি অ্যাপল ট্রি কমিউনিক্যাশান্স।

ক্রিশ্চিয়ানো রোনালদোর পর শীর্ষে পাঁচে থাকা বাকী পাঁচ সেলিব্রেটি হলেন কেটি পেরি, সেলেনা গোমেজ এবং রিহান্না। ফেসবুক, টুইটার ও ইন্সটাগ্রামের এই তালিকার তিন নাম্বারে থাকা আমেরিকান সংগীত শিল্পী কেটি পেরির ফলোয়ার ২১৯ মিলিয়ন। যেখানে সেলেনা গোমেজ ও রিহান্নার অনুসারীর সংখ্যা যথাক্রমে ২০৫ ও ১৯০ মিলিয়ন।

এ বছরের ফেব্রুয়ারীতেই ইতিহাসের প্রথম অ্যাথলেট হিসেবে ২০০ মিলিয়ন ফলোয়ারের মাইলফলক স্পর্শ করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এই তালিকায় তার ধারে কাছেও নেই চিরপ্রতিদ্বন্দ্বি লিওনেল মেসি!

সম্প্রতি পর্তুগালকে ইতিহাসের প্রথম বড় কোন ফুটবল শিরোপা উপহার দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন রোনালদো। তার আগে গত মৌসুমে রিয়ালকে সামনে থেকেই নেতৃত্ব দিয়ে ইউরোপ সেরার মুকুট উপহার দিয়েছেন তিনি। যার স্বীকৃতিস্বরুপ কয়েকদিন আগেই উয়েফার বর্ষসেরার পুরস্কার জুটেছে তা ললাটে।


বিডি-প্রতিদিন/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow