Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০৬:০৩
গিজনের বিপক্ষে অ্যাতলেতিকোর বড় জয়
অনলাইন ডেস্ক
গিজনের বিপক্ষে অ্যাতলেতিকোর বড় জয়

লা লিগায় স্পোর্টিং গিজনের বিপক্ষে ৫-০ গোলের বড় জয় পেয়েছে অ্যাতলেতিকো মাদ্রিদ। ঘরের মাঠ ভিসেন্তে দেল কালদেরনে অ্যাতলেতিকোর হয়ে জোড়া গোল করেন অ্যান্তোনিও গ্রিজম্যান এবং ফার্নান্দো তোরেস। অন্য গোলটি করেন গ্যামেইরো।

এদিন, গোল পেতে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি দিয়েগো সিমিওনের শিষ্যেদের। খেলার দ্বিতীয় মিনিটেই গ্যামেইরোর অ্যাসিস্ট থেকে গোল করে স্বাগতিকদের এগিয়ে দেন গ্রিজম্যান। পঞ্চম মিনিটে গ্যামেইরো নিজেই আরেকটি গোল করেন। পর পর দুই গোলে পিছিয়ে শুরু করে আতিথ্য নেওয়া স্পোর্টিং গিজন। প্রথমার্ধের ১৪ মিনিট আগে গোলবারের প্রায় ২২ গজ দূর থেকে গ্রিজম্যানের জোড়ালো শট জালে জড়ালে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় অ্যাতলেতিকো।
 
বিরতির পর খেলার ৭২ মিনিটের মাথায় নিজের প্রথম আর দলের চতুর্থ গোলটি করেন তোরেস। স্প্যানিশ এই তারকা নিজের দ্বিতীয় আর দলের পঞ্চম গোলটি করেন পেনাল্টির সুযোগ থেকে। যোগ করা অতিরিক্ত সময়ে অ্যাতলেতিকো ৫-০ তে এগিয়ে যায়।
 
লিগে ৪ ম্যাচ খেলা অ্যাতলেতিকো ৮ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ তিন ম্যাচের তিনটিতে জিতে সর্বোচ্চ ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে, আর চার ম্যাচ খেলা বার্সা ৯ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে অবস্থান করছে।

বিডি-প্রতিদিন/১৮ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow