Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১১:১৭
ফ্লাডলাইটের আলোয় অনুশীলন শুরু করবে টাইগারেরা
অনলাইন ডেস্ক
ফ্লাডলাইটের আলোয় অনুশীলন শুরু করবে টাইগারেরা
ফাইল ছবি

ঈদের ছুটি শেষে আজ রবিবার থেকে আবারও অনুশীলনে যোগ দিচ্ছেন মাশরাফি-মুশফিকরা। জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডের ক্রিকেটারদের আজ বিকেল ৪টার মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) রিপোর্ট করতে বলা হয়েছে। ফ্লাডলাইটের আলোতে প্রথম দিনের অনুশীলন করবে টাইগার বাহিনী ।

অনুশীলনের প্রথমদিনেই বেশীরভাগ কোচিং স্টাফরা দলের সাথেই থাকবেন। শুক্রবার রাতেই ঢাকায় চলে এসেছেন কোচিং স্টাফের নতুন সদস্য ব্যাটিং পরামর্শক থিলান সামারাবিরা। শনিবার এসেছেন প্রধান কোচ চন্দিকা হাথুরুসিংহে ও সহকারী কোচ রিচার্ড হ্যালসল। রবিবার সকালেই বোলিং কোচ কোর্টনি ওয়ালশ ও ট্রেনার মারিও ভিল্লাভারায়ণের চলে আসার কথা।

গেল ২০ জুলাই থেকে শুরু হয়েছিল ফিটনেস ট্রেনিং। এরপরে কিছুদিন স্কিল ট্রেনিং এবং এর সাথে সাথে প্রস্তুতি ম্যাচ খেলেছে ক্রিকেটাররা। এবার শুরু হচ্ছে চূড়ান্ত পর্বের অনুশীলন।

২১ তারিখে ঢাকায় আসবে আফগানিস্তান দল। এরপর ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ, নভেম্বর-ডিসেম্বরে বিপিএল, ডিসেম্বর-জানুয়ারিতে নিউজিল্যান্ড সফর, ফেব্রুয়ারির শুরুতে ভারত সফর; এরপর ফেব্রুয়ারি-মার্চে শ্রীলঙ্কা সফর। তাই ক্রিকেটাররা নিজেদের প্রস্তুত করে নিচ্ছেন লম্বা সময়ের জন্য।

 
বিডি-প্রতিদিন/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow