Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর, ২০১৬ ০৫:৩২
তামিমের ফেরা নিয়ে আশাবাদী চিকিৎসক
অনলাইন ডেস্ক
তামিমের ফেরা নিয়ে আশাবাদী চিকিৎসক

আফগানিস্তানের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে ওপেনার তামিম ইকবালকে পাওয়া যাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী। রবিবার দুপুরে সিটি স্ক্যান করানোর পর তামিমের আঙ্গুলে কোনো সমস্যা পাওয়া যায়নি বলে জানিয়েছেন তিনি। তবে আফগানিস্তানের বিপক্ষে খেলার বিষয়টি তামিমের উপরই ছেড়ে দিয়েছেন দেবাশীষ।

তিনি বলেন, ‘তামিমের অবস্থা এখন ভালো। এখন সবকিছু নির্ভর করছে তামিমের ওপর। দুই-তিন দিন ব্যাটিংয়ের পর বোঝা যাবে, তার কি অবস্থা। তামিম নিজেই বুঝতে পারবে নিজের অবস্থা। তবে আমার মনে হয় না তামিমের আফগানিস্তান সিরিজ মিস হবে। ওখানে খুব স্বাভাবিকভাবেই খেলতে পারার কথা। ’

বিসিবির এই চিকিৎসকের কথাতেই স্পষ্ট আফগানিস্তানের বিপক্ষে তামিমের থাকা না থাকা পুরোটাই নির্ভর করছে তামিমের ওপর। কেননা আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ প্রথম ওয়ানডে খেলবে ২৫ সেপ্টেম্বর। তার আগে তামিমের হাতে সময় রয়েছে ৫ দিন। এই সময়টাতে খুব সহজেই নিজেকে মানিয়ে নেওয়ার সুযোগ পাবেন তামিম।

২০ জুলাই থেকে শুরু হয়েছে টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প। এর এক মাস পর ২০ আগস্ট থেকে শুরু হয় টাইগারদের স্কিল অনুশীলন ক্যাম্প। ২৭ আগস্ট ক্যাম্পের শুরুর দিকে ফিল্ডিং অনুশীলন করতে গিয়ে বাম হাতের কড়ের আঙ্গুলে আঘাত পান ড্যাশিং এই ওপেনার। আঙ্গুলে চিড় ধরা পড়ায় অনুশীলন থেকে বিরত থাকেন তিনি। এমনকি দুই দলে ভাগ হয়ে নিজেদের মধ্যে খেলা তিনটি অনুশীলন ম্যাচের একটিতেও মাঠে নামতে পারেননি তামিম।

ঈদের ছুটি কাটিয়ে রবিবার থেকে শুরু হয়েছে টাইগারদের স্কিল অনুশীলন। প্রথম দিনেই ব্যাট হাতে নিয়েছেন তামিম। ইনডোরের নেটে প্রায় আধাঘণ্টা ঘাম ঝড়ান বাংলাদেশের সেরা এই ওপেনার।

বিডি প্রতিদিন/ ১৯ সেপ্টেম্বর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow