Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৬ ০৪:২১
লেস্টারকে হারিয়ে চতুর্থ রাউন্ডে চেলসি
অনলাইন ডেস্ক
লেস্টারকে হারিয়ে চতুর্থ রাউন্ডে চেলসি

প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন লেস্টার সিটির বিপক্ষে ৪-২ গোলে জিতে লিগ কাপের চতুর্থ রাউন্ডে উঠেছে চেলসি। শুরুতে দুই গোলে পিছিয়ে পড়েও দারুণভাবে ঘুরে দাঁড়ায় আন্তোনিও কোন্তের দল।

কিং পাওয়ার স্টেডিয়ামে সপ্তদশ মিনিটে হেডে দলকে এগিয়ে দেওয়ার পর ৩৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জাপানের ফরোয়ার্ড শিনজি ওকাজাকি।

বিরতিতে যাওয়ার ঠিক আগে সেস ফাব্রেগাসের কর্নার ছয় গজ বক্সের বাঁ দিকে পেয়ে হেডে ব্যবধান কমান গ্যারি ক্যাহিল। আর দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটে প্রায় ২০ গজ দূর থেকে দুর্দান্ত এক ভলিতে চেলসিকে সমতায় ফেরান স্প্যানিশ ডিফেন্ডার সেজার আসপিলিকুয়েতা।
 
৮৪তম মিনিটে এগিয়ে যেতে পারতো চেলসি; কিন্তু দিয়েগো কস্তার জোরালো শট ঠেকিয়ে দেন গোলরক্ষক।
 

এর পাঁচ মিনিট পর বড় ধাক্কা খায় লেস্টার; কস্তাকে অহেতুক ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন পোলিশ ডিফেন্ডার মার্সিন ভাসিলেভস্কি।
 
এক জন কম নিয়ে অতিরিক্ত সময়ে আর পেরে ওঠেনি লেস্টার। দুই মিনিটের ব্যবধানে স্কোরলাইন ৪-২ করে ফেলেন সেস ফাব্রেগাস। ৯২ ও ৯৪তম মিনিটে গোল দুটি করেন স্পেনের এই মিডফিল্ডার।

ইপিএলে গত সপ্তাহে সোয়ানসি সিটির সঙ্গে ড্র করার পর শনিবার লিভারপুলের কাছে হেরেছিল স্ট্যামফোর্ড ব্রিজের দলটি।
 
অন্য ম্যাচে ডার্বি কাউন্টিকে ৩-০ গোলে হারিয়ে চতুর্থ রাউন্ডে উঠেছে ছন্দে থাকা লিভারপুল। অল রেডদের পক্ষে গোল তিনটি করেন এস্তোনিয়ার ডিফেন্ডার রাগনার ক্লাভান, ব্রাজিলের মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো ও বেলজিয়ামের ফরোয়ার্ড ডিভোক ওরিগি।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow