Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৬ ১০:২৯
হবু স্ত্রীর জবাবে মুখ পুড়ল যুবরাজের
অনলাইন ডেস্ক
হবু স্ত্রীর জবাবে মুখ পুড়ল যুবরাজের

চলতি বছরেই ব্রিটিশ অভিনেত্রী ও মডেল হ্যাজেল কিচের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন যুবরাজ সিং। এটা সবারই কম-বেশি জানা।

ইতিমধ্যে বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে। অথচ হবু স্বামী সম্পর্কে অনেক খবরই রাখেন না হ্যাজেল। যে কারণে যুবরাজ বিখ্যাত হয়ে রয়েছেন ক্রিকেট বিশ্বে, তা হ্যাজেলের অজানা। বলতে গেলে, সম্পূর্ণ অন্ধকারে তিনি। কোনদিন জানার ইচ্ছাও প্রকাশ করেননি হয়তো। তাই টেলিভিশনের একটি অনুষ্ঠানে গিয়ে নিজেও অপ্রস্তুতে পড়ে গেলেন। সেই সঙ্গে যুবরাজকেও লজ্জায় মুখ ঢাকতে হল।

সচরাচর এমন ঘটনার কথা শোনা যায় না। সৌরভ গাঙ্গুলি সম্পর্কে সব খবরই রাখেন তার স্ত্রী ডোনা। সচীন তেন্ডুলকরের রেকর্ডও অঞ্জলির নখদর্পণে। কিন্তু হ্যাজেল কিচ তো জানেনই না যুবরাজের সেই কীর্তির কথা। ২০০৭ বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি বিশ্বকাপে ৬ বলে ৬টি ছক্কা হাঁকিয়েছিলেন ভারতের এই বাঁহাতি অলরাউন্ডার। সেই ঘটনার বর্ষপূর্তি ছিল গত সোমবার। যুবরাজের সেই কীর্তি ক্রিকেটভক্তদের স্মৃতিতে আজও অম্লান।

অথচ হ্যাজেল জানেন না কোন দলের বিরুদ্ধে ছ'টি ছক্কা মারার নজির গড়েছিলেন তার হবু স্বামী। শুধু হ্যাজেল নন, তার পরিবারের অনেকেই যুবরাজের ক্রিকেটীয় কীর্তি সম্পর্কে ওয়াকিবহাল নন। সম্প্রতি ভারতীয় কৌতুক অভিনেতা কপিল শর্মার জনপ্রিয় শোয়ে গিয়েছিলেন যুবরাজ ও হ্যাজেল। সেখানেই কপিল হ্যাজেলের উদ্দেশে ছুঁড়ে দিয়েছিলেন প্রশ্নটা। কোন দলের বিরুদ্ধে যুবরাজ ছ'টি ছক্কা মেরেছিলেন? জবাব দিতে গিয়ে খাবি খাওয়ার অবস্থা হ্যাজেলের। কপিল তখন জানান ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে যুবরাজ ছ'টি ছক্কা হাঁকিয়েছিলেন। যা শোনার পরে দৃশ্যতই হ্যাজেল বিস্মিত হয়ে যান। পরিস্থিতি অন্য দিকে মোড় নিচ্ছে দেখে যুবরাজ নেমে পড়েন আসরে। রসিকতার আশ্রয়ে বলেন, ‘হ্যাজেলের সঙ্গে আমি ক্রিকেট নিয়ে কথা বলাই ছেড়ে দিয়েছি। ’ সূত্র: এবেলা

বিডি-প্রতিদিন/২১ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow