Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:৩৭
এখনই বিদায় নিতে চান না আজমল
অনলাইন ডেস্ক
এখনই বিদায় নিতে চান না আজমল

বিদায় ঘণ্টা বেজেছে বুঝতে পেরে সম্মানের সঙ্গে বিদায় নেওয়ার জন্য পিসিরি কাছে আবেদন করেছিলেন শহীদ আফ্রিদি। এরপর পিসিবি যে সিদ্ধান্তটা জানালো সেটা শুনে হয়তো খুশি হতে পারেন বুম বুম খ্যাত আফ্রিদি।

তবে তীব্র আপত্তি জানিয়েছেন অ্যাকশন শুধরে দলে সুযোগের অপেক্ষায় থাকা সাঈদ আজমল। তাইতো পিসিবি বিদায়ী ম্যাচের প্রস্তাবে ‘না’ সূচক মতামত জানিয়ে দিয়েছেন বছর দুয়েক আগেও বোলিং র‌্যাঙ্কিংয়ের শীর্ষে থাকা এই স্পিনার।

পাকিস্তানের সংবাদ মাধ্যম দ্য ডনকে দেওয়া এক সাক্ষাৎকারে আজমল বলেন, "এখনই ওয়ানডে বা টি-টোয়েন্টি ক্রিকেটে ছাড়ার কোনো ইচ্ছে আমার নেই। ফেরার জন্য আমি অনেক পরিশ্রম করেছি। ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে আমার পারফরম্যান্স তার প্রমাণ। আমি আমার ফিটনেস প্রমাণ করেছি। "

পাকিস্তানের হয়ে ৩৫ টেস্টে ১৭৮ উইকেট এবং ১১৩টি ওয়ানডে ১৮৪ উইকেট শিকারি আজমলের দাবি, "আমাকে একটা সুযোগ দেওয়া উচিৎ। আমি পারফর্ম করতে ব্যর্থ হলে নিজে থেকেই সরে যাব। গোটা ঘরোয়া ক্রিকেটেই খুব ভালো কোনো অফ-স্পিনার নেই। "

আজমল মনে করেন এখনো দারুণ ফিট রয়েছেন তিনি। পাকিস্তানকে দেবার মতো অনেক কিছু রয়েছে তার। ‘দেশের অনেক জয়ে আমি বড় ভূমিকা রেখেছি। ওয়েস্ট ইন্ডিজের সুনিল নারিনের মতো আমাকে আরেকটা সুযোগ দেওয়া উচিত বোর্ডের। এখনও দলকে অনেক কিছু দেওয়ার আছে আমার। ’

প্রসঙ্গত, সর্বশেষ ন্যাশনাল টি-২০ কাপে সর্বোচ্চ উইকেট শিকারি আজমল। যেখানে তিনি ৯ ম্যাচে ৬.২৮ ইকোনোমিতে ১১ গড়ে ২০টি উইকেট নিয়েছেন এই অফ-স্পিনার।


বিডি-প্রতিদিন/২১ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow