Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০১৬ ০৩:৪৬
যুবরাজ বিয়ে করছেন সুমনাকেই!
অনলাইন ডেস্ক
যুবরাজ বিয়ে করছেন সুমনাকেই!

শোনা যাচ্ছে, চলতি বছরের ডিসেম্বরে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন যুবরাজ সিংহ। এর মধ্যেই কপিল শর্মার শো'তে গেয়ে অদ্ভুত এক পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন বাঁ-হাতি এই অলরাউন্ডার। হ্যাজেল কিচকে সঙ্গে নিয়ে যুবি গেয়েছিলেন কপিল শর্মার জনপ্রিয় শো'তে। আর সেখানে গেয়ে যুবি তো অবাক! গেয়েছিল বান্ধবী হ্যাজলকে নিয়ে। আর বান্ধবীর সামনেই বিয়ে হয়ে গেল যুবরাজের!

এতটুকু পর্যন্ত পড়ে অবাক হয়ে যেতে পারেন পাঠকরা। যদিও বিষয়টি পুরোটাই সাজানো ব্যাপার। যুবরাজের বিয়ে হবে হ্যাজেল কিচের সঙ্গেই। কপিল শর্মার শো মজার। তাই মজা করেই এমন একটা চিত্রনাট্য তৈরি করা হয়েছে, যেখানে সুমনা চক্রবর্তী বাঁ-হাতি এই অলরাউন্ডারকে বিয়ে করার জন্য প্রায় ঝাঁপিয়ে পড়বেন। যুবির গলায় পরিয়ে দেবেন মালা।  

ঘটনাটি হল, কপিলের শোয়ে সুমনার বাবা মশহুর গুলাটি পেশায় একজন চিকিৎসক। মশহুর তাঁর হাসপাতালের এমআরআই মেশিন উদ্বোধন করার জন্য আমন্ত্রণ জানান যুবিকে। ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা এই অলরাউন্ডার মশহুরের ডাকে সাড়া না দিয়েও পারেননি। হাসপাতালে যুবি পা দেওয়ার সঙ্গে সঙ্গেই মশহুর তাঁর মেয়ে সুমনাকে এগিয়ে দেন যুবির দিকে। মালা হাতে সুমনা এগিয়ে যান যুবির দিকে। বিখ্যাত এই ক্রিকেটারের গলাতেই সুমনা পরিয়ে দেন মালা।
 
শোয়ে বিয়ের যাবতীয় রীতি মেনেই যুবি বিয়ে করেন। এভাবেই যুবির সঙ্গে মস্করা করা হবে কপিলের শোয়ে। জানা যায়, শনিবার যুবি-হ্যাজেলকে দেখা যাবে টিভিতে।

বিডি-প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow