Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০১৬ ১১:৪৯
ঘরের মাঠে রিয়ালের হোঁচট
অনলাইন ডেস্ক
ঘরের মাঠে রিয়ালের হোঁচট

ইনজুরি কাটিয়ে ক্রিশ্চিয়ানো রোনালদো এবং গ্যারেথ বেলের ফেরার ম্যাচেই হোঁচট খেয়েছে রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠে  ভিয়ারিয়ালের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে তারা।

টানা ১৭ ম্যাচ জয়ের রেকর্ডের সামনে থাকা জিনেদিন জিদানের শিষ্যরা ভিয়ারিয়ালের কাছে এসে থমকে গেছে।  

রিয়ালের অধিনায়ক সার্জিও রামোস নিজেদের ডি বক্সে হ্যান্ডবল করায় পেনাল্টি পায় ভিয়ারিয়াল। যেটা থেকে ব্রুনো সোরিয়ানোর স্পট কিক জড়িয়ে যায় রিয়ালের জালে। ১-০ গোলে পিছিয়ে পড়া রিয়ালকে সমতায় ফেরান ওই রামোসই।  

এই ম্যাচে একসঙ্গেই বেল-বেনজেমা-ক্রিশ্চিয়ানো জুটিকে মাঠে নামালেন কোচ জিদান। কিন্তু ঘরের মাঠের দর্শকদের মুখে হাসি ফোটাতে ব্যর্থ হলেন তারা।

আক্রমণের পসরা সাজিয়েছে ঠিকই, কিন্তু ফিনিশিংটা হচ্ছিল না। বরং, পাল্টা আক্রমণে প্রথমার্ধের শেষ দিকে এসে খেই হারিয়ে ফেলে রিয়াল। যার ফলে (অতিরিক্ত সময়ে, ৪৫+১ মিনিট) নিজেদের বক্সেই হাত দিয়ে বল ফেরান সার্জিও রামোস।

এ সময় রেফারি পেনাল্টির বাঁশি বাজালে শট নিতে আসেন ব্রুনো সোরিয়ানো। তার শট জড়িয়ে যায় রিয়ালের জালে।  

বিরতি থেকে ফিরে ৪৮তম মিনিটে কর্ণার পায় রিয়াল। শট নেন হামেস রদ্রিগেজ। সেখান থেকে ভেসে আসা বলে দারুন এক হেড করেন সার্জিও রামোস। সেটিই জড়িয়ে গেলো ভিয়ারিয়ালের জালে।  

এরপর অবশ্য একের পর এক আক্রমণ করেও আর গোল আদায় করতে পারেনি রিয়াল মাদ্রিদ। ভিয়ারিয়ালও কয়েকবার পাল্টা আক্রমণ তৈরি করেছিল। কোনো পক্ষই গোল আদায় করতে পারেননি।  

ড্র করলেও লিগ টেবিলে শীর্ষেই রয়েছে রিয়াল মাদ্রিদ। ৫ ম্যাচ থেকে তাদের অর্জন ১৩ পয়েন্ট। ১১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে সেভিয়া। আর ১০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে বার্সেলোনা।  

বিডি-প্রতিদিন/ ২২ সেপ্টেম্বর ২০১৬/ এনায়েত করিম 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow