Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:২০
বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের টিকেট পাবেন যেভাবে
অনলাইন ডেস্ক
বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের টিকেট পাবেন যেভাবে

বাংলাদেশ-আফগানিস্তান ওয়ানডে সিরিজের টিকেট কিনতে এবার আর ব্যাংকে লাইন দিতে হবে না। টিকেট মিলবে অনলাইনে। এই সিরিজের জন্য বিসিবির টিকেট পার্টনার 'সহজ ডট কম'। বাস-ট্রেন-লঞ্চের টিকেট সরবরাহ করে পরিচিতি পাওয়া এই সাইটে বৃহস্পতিবার বিকেল থেকেই বুকিং দেওয়া যাবে টিকেট।

বৃহস্পতিবার বিসিবিতে এক সংবাদ সম্মেলনে দেওয়া হয় এ ঘোষণা। অনলাইনের পাশাপাশি ম্যাচের দিন স্টেডিয়ামের বুথেও পাওয়া যাবে টিকেট।

সহজ ডট কমের ওয়েবসাইটে (www.shohoz.com) দেওয়া থাকবে টিকেট সংগ্রহের বিস্তারিত প্রক্রিয়া।

সংস্থাটির প্রধান নির্বাহী মালিহা কাদির জানান, একজন সর্বোচ্চ তিনটি টিকেট কিনতে পারবেন। অনলাইনে ফোন বা ক্রেডিট কার্ডের মাধ্যমে টিকেটের টাকা পরিশোধ করতে হবে। টিকেট ক্রয়ের জন্য ফোন নম্বর ও যে কোনো ফটো আইডি লাগবে। টাকা পরিশোধের পর একটি রসিদ দেওয়া হবে। টিকেট সংগ্রহ করতে হবে লোটোর শো রুম থেকে। সাতটি শো রুমের ঠিকানা সাইটে থাকবে। টাকা পরিশোধের পর তারিখ ও টিকেট সংগ্রহের শো রুমের ঠিকানা জানিয়ে দিতে হবে। টিকেট সংগ্রহের সময় ওই ফোন নম্বরসহ ফোন এবং ফটো আইডি সঙ্গে রাখতে হবে।

টিকিটের মূল্য ভিআইপি গ্র্যান্ড স্ট্যান্ড ১ হাজার টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, শহীদ মুশতাক ও জুয়েল স্ট্যান্ড ৩০০ টাকা, নর্থ ও সাউথ স্ট্যান্ড ১৫০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকা।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow