Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:১০
অভিনয় করছ? ধোনিকে প্রশ্ন রজনীকান্তের
অনলাইন ডেস্ক
অভিনয় করছ? ধোনিকে প্রশ্ন রজনীকান্তের

আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে মহেন্দ্র সিংহ ধোনির জীবন কাহিনী নিয়ে নির্মিত বায়োপিক ছবি ‘এমএস ধোনি—দ্য আনটোল্ড স্টোরি’।  এই সিনেমাতে উঠে এসছে তার অনেক অজানা কাহিনী , তার জীবন সংগ্রাম আর কিভাবে আজকের ধোনি হয়ে ওঠার গল্প থেকে শুরু করে সবই।

সেই সিনেমা দেখার আমন্ত্রণ জানাতেই ‘রজনী স্যার’-এর বাড়িতে শুক্রবার গিয়েছিলেন ধোনি। তার সাথে ছিলেন সিনেমায় তার ভূমিকায় অভিনয় করা সুশান্ত সিংহ রাজপুতও।

মহেন্দ্র সিংহ ধোনি চেন্নাইয়ে নিজের বায়োপিকের প্রচারে গিয়ে জনপ্রিয় দক্ষিণী অভিনেতা রজনীকান্তের সঙ্গে দেখা করলেন।  পরনে সাদা পাঞ্জাবি এবং কালো রংয়ের পায়জামা পরে ধোনিদের স্বাগত জানান রজনীকান্ত।

মহেন্দ্র সিংহ ধোনি তাকে বলেন যে, হিন্দিতে মূল ছবি তৈরি হলে চেন্নাইয়ে তাঁর বিপুল সংখ্যক ভক্তদের কথা মাথায় রেখে সিনেমাটি তামিল ভাষাতেও ডাবিং করা হয়েছে। উল্লসিত রজনীকান্ত বলেন, ‘‘এই মাসেই সিনেমা মুক্তি পাচ্ছে? আমি অবশ্যই দেখতে যাব। ’’

তিনিও বাকি আর দশ জনের মত বাইশ গজে ধোনিকে দেখতে অভ্যস্ত। এবার কি তবে ক্রিকেটের সঙ্গে সিনেমাতেও অভিনয় করার কাজে নেমে পড়লেন সীমিত ওভারের ক্রিকেটে ভারতীয় দলের অধিনায়ক! এমনই একটি প্রশ্ন রজনীকান্ত ধোনির দিতজে ছুড়ে দেন। তিনি বলেন, ‘‘তুমি কি অভিনয়ও শুরু করলে?’’

প্রশ্ন শুনে ধোনি বলেন, ‘‘না। আমি অভিনয় করতে পারি না। অভিনয়টা করেছে সুশান্ত। ’’


বিডি-প্রতিদিন/২৪ সেপ্টেম্বর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow