Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ০১:৩৮
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ০১:৩৯
রবিবার মাঠে নামছেন আশরাফুল
অনলাইন ডেস্ক
রবিবার মাঠে নামছেন আশরাফুল

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে আগামীকাল। একই দিনেই ঢাকার বাইরে খুলনা ও বগুড়ায় শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ১৮তম আসর। আর এই লিগ দিয়ে আবারও মাঠে দেখা যাবে মোহাম্মদ আশরাফুলকে। ঢাকা মেট্রোর হয়েই চারদিনের এই আসরে অংশ নিবেন সাবেক এই টাইগার দলপতি।

প্রথম রাউন্ডের ম্যাচে রবিবার আশরাফুলদের প্রতিপক্ষ ঢাকা বিভাগ। ম্যাচটি অনুষ্ঠিত হবে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে। একই দিনে খুলনায় বরিশাল বিভাগে বিরুদ্ধে মাঠে নামবে খুলনা বিভাগ। এছাড়া টায়ার-২ এর লড়াইয়ে সিলেটে রংপুর বিভাগের মোকাবেলা করবে চট্টগ্রাম বিভাগ। আর রাজশাহীতে সিলেট বিভাগের মুখোমুখি হবে রাজশাহী বিভাগ।
 
ঢাকা মেট্টো: মোহাম্মদ আশরাফুল, মার্শাল আইয়্যুব, শামসুর রহমান শুভ, মেহরাব হোসেন জুনিয়র, মেহেদী মারুফ, আরাফাত সানি, সাদমান ইসলাম অনিক, আসিফ আহমেদ রাতুল, মো. শহিদ, শহিদুল ইসলাম, জাভেদ হোসেন, জুবায়ের হোসেন লিখন সৈকত আলী ও আবু হায়দার রনি।

ঢাকা বিভাগ: মোহাম্মদ শরীফ, শুভাগত হোম চৌধুরী, রনি তালুকদার, আব্দুল মজিদ, নাদিফ চৌধুরী, মোশাররফ হোসেন রুবেল, জাহিদুজ্জামান, তাইবুর রহমান, নাজমুল ইসলাম অপু, সাইফ হাসান, জয় রাজ শেখ ইমন, কাজী শাহাদাত হোসেন, মো. আজিম ও মাহবুবুল আলম রবিন।

বিডি-প্রতিদিন/২৫ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow