Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ০২:৫৭
মেসি ছাড়াই বার্সার গোল উৎসব
অনলাইন ডেস্ক
মেসি ছাড়াই বার্সার গোল উৎসব

ইনজুরির কারণে দলে নেই সেরা তারকা লিওনেল মেসি। তারপরও বড় জয় পেয়েছে বার্সেলোনা।

রবিবার রাতে স্পোর্টিং গিজনের বিরুদ্ধে ৫-০ গোলের জয়ের ম্যাচে জোড়া গোল পেয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমরা। এছাড়া একটি করে গোল করেছেন লুইস সুয়ারেজ, আরদা তুরান ও রাফিনিয়া।

গিজনের জালে ৫ গোল দিলেও এদিন গোল পেতে বেশ কিছুক্ষণ অপেক্ষা করতে হয়েছে বার্সেলোনাকে। শুরুটা করেন লুইস সুয়ারেজ। ২৯তম মিনিটে আরদা তুরানের পাসে ডান প্রান্ত থেকে দারুণ দক্ষতায় গিজনের গোলরক্ষককে বোকা বানান তিনি। এর তিন মিনিট পরই ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলের মিডফিল্ডার রাফিনিয়া। ডান দিক থেকে রবের্তোর বাড়ানো বলে ঝাঁপ দিয়ে করা হেডে লক্ষ্যভেদ করেন তিনি।

বিরতির পরও গোল পেতে লড়াই করতে হয়েছে বার্সাকে। এরই মধ্যে ৭৩তম মিনিটে রবের্তোকে মারাত্মক ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন স্প্যানিশ মিডফিল্ডার আলবের্তো লরা। এক জন কম নিয়ে বাকি সময়ে নেইমারদের আর রুখতে পারেনি গিজন। ম্যাচের ৮১ মিনিটে বার্সাকে ৩-০ গোলে এগিয়ে দেন নেইমার।

এরপর ৮৫ মিনিটে গিজনকে আরও একধাপ পিছিয়ে দেন বার্সা তারকা তুরান। আর ম্যাচের ৮৮মিনিটে নিজের দ্বিতীয় গোলের মাধ্যমে গিজনের জালে শেষ গোলটি করেন নেইমার। যদিও শেষ দিকে হ্যাটট্রিকের সুযোগ পেয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা। তবে ৯০তম মিনিটে নেওয়া নেইমারের সেই বুদ্ধিদীপ্ত শটটি পোস্টে লাগে।

বিডি-প্রতিদিন/২৫ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow