Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৫৯
শুরুর ধাক্কা কাটিয়ে উঠেছে টাইগাররা
অনলাইন ডেস্ক
শুরুর ধাক্কা কাটিয়ে উঠেছে টাইগাররা

আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডেতে শুরুতেই সৌম্য সরকারের উইকেট হারিয়ে বেশ চাপে পড়ে যায় টাইগাররা। তখন তামিমের সাথে জুটি বাঁধেন ইমরুল কায়েস।

দুই জনের দৃষ্টিনন্দন দারুন শটে পুরো মিরপুর স্টেডিয়ামে আনন্দের ধেউ ওঠে। সাহসিকতার সাথে ম্যাচটিকে নিজেদের দিকে নিয়ে যাচ্ছেন এই দুই জন।  শেষ খবর পাওয়া পর্যন্ত বাংলাদেশের স্কোর  ১৭ ওভারে ১ ইউকেটে ৮৪ রান।  তামিম ইকবাল ৪৪ রানে আর ইমরুল কায়েস ৩৭ রানে অপরাজিত আছেন।

আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডেতে টস জিতে ব্যাটিং বেছে নেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। কিন্তু ইনিংসের শুরুতেই শূন্য রানে ফিরে যায় সৌম্য সরকার। দৌলত জাদরানের বল পুল করতে গিয়ে মিডউইকেটে সহজ ক্যাচ দেন বাঁহাতি এই উদ্বোধনী ব্যাটসম্যান।

তামিম ইকবালের সঙ্গে সৌম্য সরকার ও ইমরুল কায়েস, দুজনকেই রেখে একাদশ সাজায় স্বাগতিকরা। ১৪ সদস্যের দল থেকে একাদশের বাইরে আছেন শফিউল ইসলাম, নাসির হোসেন ও মোসাদ্দেক হোসেন।

বাংলাদেশের একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ।

 

বিডি-প্রতিদিন/২৫ সেপ্টেম্বর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow