Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:০৫
ওমানকে গোল বন্যায় ভাসিয়ে সেমিতে বাংলাদেশ
অনলাইন ডেস্ক
ওমানকে গোল বন্যায় ভাসিয়ে সেমিতে বাংলাদেশ

অনূর্ধ্ব-১৮ এশিয়া কাপ হকিতে ওমানকে গোল বন্যায় ভাসিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ।

মঙ্গলবার মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ওমানকে ১০-০ গোলে পরাজিত করে লাল-সবুজের জার্সিধারীরা। বাংলাদেশের পক্ষে হ্যাটট্রিক করেছে মোহাম্মদ মহসিন ও আশরাফুল ইসলাম। দু'টি গোল করেছে ফজলে রাব্বী। এছাড়া একটি করে গোল করেছে এরশাদ হোসেন ও মাহবুব হোসেন।

এদিন, ওমানের জালে ১০ গোলের ৭টি প্রধমার্ধে। ম্যাচ শুরুতেই চার মিনিটের মাথায় ফজলে হোসেন রাব্বির সহায়তায় বাংলাদেশকে এগিয়ে দেয় মাহবুব হোসেন। এর তিন মিনিট পরে অধিনায়ক রোমান সরকারের জোড়ালো হিট থেকে ফ্লিক করে ব্যবধান দ্বিগুণ করেন আরশাদ। ১৬ মিনিটে রোমান সরকারের স্কয়ার পাস থেকে স্বাগতিকদের ৩-০ গোলে এগিয়ে দেয় মোহাম্মদ মোহসিন। এর ঠিক তিন মিনিট পরে পুশ করে বোর্ডে বল জড়িয়ে ব্যবধান ৪-০ করেন ফজলে রাব্বি।
 
২২ মিনিটে আশরাফুল ইসলামের পেনাল্টি কর্ণার থেকে ৫-০, এরপর মোহসিনের কৌশলী শটে ৬-০ এবং ৩৩ মিনিটে আশরাফুলের দ্বিতীয় পেনাল্টি কর্ণারের গোলে ৭-০ এর বড় ব্যবধানে এগিয়ে থেকে ওমানকে ম্যাচ থেকে ছিটকে দিয়ে বিরতিতে যায় বাংলাদেশ।
 
বিরতির পর ৫৩ মিনিটে মাহবুব ও ৬২ মিনিটে আশরাফুল গোল করেন। আর খেলার শেষে বাঁশি বাজার দুই মিনিট আগে ফজলে রাব্বি বোর্ডে বল ঠেলে দলকে ১০-০ গোলের বড় জয় এনে দিলে সেমিতে ওঠার আনন্দে মেতে মাঠ ছাড়ে স্বাগতিক দেশের যুবারা।

বিডি-প্রতিদিন/২৭ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow