Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর, ২০১৬ ০৩:৫৬
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০১৬ ০৯:২২
জয়ের মুখ দেখা হলো না রিয়াল মাদ্রিদের
অনলাইন ডেস্ক
জয়ের মুখ দেখা হলো না রিয়াল মাদ্রিদের

লা লিগায় টানা দুই ম্যাচ ড্র করা রিয়াল মাদ্রিদ এবার হোঁচট খেয়েছে চ্যাম্পিয়ন্স লিগে। বরুসিয়া ডর্টমুন্ডের সঙ্গেও ড্র করেছে সি আর সেভেনের দলটি।

২-২ গোলের ড্রয়ে রিয়ালের হয়ে একটি করে গোল করেন ক্রিস্তিয়ানো রোনালদো ও রাফায়েল ভারানে। বরুসিয়ার হয়ে গোল শোধ করেন আন্দ্রে শুরলে ও পিয়েরে-এমেরিক আউবামেয়াং।

মঙ্গলবার ইদুনা পার্কে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবলে রিয়ালকে চাপে রাখে বরুসিয়া। প্রতি-আক্রমনে সপ্তদশ মিনিটে রিয়ালকে এগিয়ে নেন রোনালদো। ৪৩তম মিনিটে নাভাসের ভুলেই গোল শোধ ডর্টমুন্ড। কাস্ত্রোর ফ্রি-কিকে তেমন একটা জোর ছিল না। তবে না ধরে ফিস্ট করে বিপদমুক্ত করতে যান রিয়ালের গোলরক্ষক। বল ভারানের গায়ে লেগে জালের দিকে যাচ্ছিল, ছুটে গিয়ে গোল শোধ করেন আউবামেয়াং।

দ্বিতীয়ার্ধের শুরুতে রিয়ালকে কাঁপিয়ে দেয় বরুসিয়া। কিন্তু এগিয়ে যেতে পারেনি জার্মানির দলটি। এরই মধ্যে ৬৮তম মিনিটে করিম বেনজেমার প্রচেষ্টা বারে লেগে ফিরলে ফিরতি বলে দলকে এগিয়ে নেন ভারানে।

নাভাসের দৃঢ়তায় জয় নিয়েই মাঠ ছাড়ার পথে ছিল দলটি। তবে শুরলের জোরালো শটে সেই আশা ভাঙে অতিথিদের। ৮৭ মিনিটের গোলে আবার সমতা ফেরায় স্বাগতিকরা।

অন্যদিকে ‘ই’ গ্রুপের ম্যাচে সিএসকে এ মস্কোকে ১-০ গোলে হারিয়েছে টটেনহ্যাম হটস্পার। মোনাকোর সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বায়ার লেভারকুসেন।

‘এফ’ গ্রুপের ম্যাচে লেগিয়া ওয়ারসকে ২-০ গোলে হারিয়েছে স্পোর্তিং লিসবন।

‘জি’ গ্রুপের ম্যাচে পোর্তোর বিপক্ষে লেস্টার সিটির জয় ১-০ ব্যবধানে। ক্লাব ব্রুগেকে ৪-০ ব্যবধানে হারিয়ে এফসি কোপেনহেগেন।

‘এইচ’ গ্রুপের ম্যাচে দিনামো জাগরেবকে ৪-০ গোলে হারিয়েছে ইউভেন্তুস। এই গ্রুপের অন্য ম্যাচে লিওকেঁ একমাত্র গোলে হারিয়েছে সেভিয়া।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow