Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ০৮:৫৭
বাসেলকে সহজেই হারালো আর্সেনাল
অনলাইন ডেস্ক
বাসেলকে সহজেই হারালো আর্সেনাল

চ্যাম্পিয়ন্স লিগে থিও ওয়ালকটের জোরা গোলে বুধবার রাতে ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে সুইজারল্যান্ডের দল বাসেলকে ২-০ গোলে হারিয়েছে আর্সেনাল। পিএসজির সঙ্গে ১-১ গোলে ড্র করা আর্সেনাল দ্বিতীয় ম্যাচে বাসেলকে সহজেই হারালো।

তবে থিও ওয়ালকটের গোলো জয় আসলেও এতে আলেক্সিস সানচেসের অবদানও কম নয়। ওই দুটি গোলে অবদান রাখার পাশাপাশি পুরো ম্যাচে দুর্দান্ত খেলেছেন তিনি।

প্রিমিয়ার লিগের পর থেকে দারুণ ছন্দে থাকা আর্সেনাল ম্যাচের শুরু থেকেই দুর্দান্ত খেলতে থাকে। ম্যাচের ষষ্ঠ মিনিটেই ডি-বক্সে ঢুকে পড়ে ওয়ালকটকে লক্ষ্য করে বল দেন চিলির ফরোয়ার্ড সানচেস। সেই বলে হেড দিয়ে বাসেলের জালে বল জড়াতে ভুল করেনি ইংলিশ ফরোয়ার্ড ওয়ালকট।

ওই দুজন মিলে আবারও ২৬তম মিনিটে বল নিয়ে ডি-বক্সে ঢুকে পড়েন। এসময় সানচেস ফিরতি পাস দিলে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করে আবারও বাসেলের জালে বল জড়ান ওয়ালকট।

এরপর আর্সেনাল আরও বেশি আক্রমণাত্মক হয়ে উঠে। এই সুযোগে বাসেলও পাল্টা আক্রমণ চালানোর চেষ্টা চালিয়েছিল। তবে ডি-বক্সের বাইরে থেকে আইসল্যান্ডের মিডফিল্ডার বিরকির বিয়ারনাসনের জোরালো উঁচু শট এক হাত বাড়িয়ে কর্নারের বিনিময়ে ঠেকান কলম্বিয়ার গোলরক্ষক দাভিদ অসপিনা।

এভাবে বাকি সময়ে অনেক আক্রমণ ও পাল্টা আক্রমণ হলেও কোনো দলই আর গোল করতে পারেনি। দুই রাউন্ড শেষে আর্সেনালের পয়েন্ট ৪।

বিডি প্রতিদিন/ ২৯ সেপ্টেম্বর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow