Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১০:৪৯
পিছিয়ে পড়েও জয় পেয়েছে বার্সা
অনলাইন ডেস্ক
পিছিয়ে পড়েও জয় পেয়েছে বার্সা

বরুসিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে পিছিয়ে পড়ার পরও ২-১ গোলে জয় পেয়েছে বার্সেলোনা। বুধবার রাতে বরুসিয়া পার্কে চ্যাম্পিয়ন্স লিগে চোটে পড়া লিওনেল মেসিকে ছাড়াই দুর্দান্ত জয়ে নিজেদের গ্রুপে শীর্ষেই রইল কাতালান ক্লাবটি।

আর্দা তুরান ও জেরার্দ পিকের গোলে জয় তুলে নিয়ে মান বাঁচায় লুইস এনরিকের দল।

খেলার শুরু থেকেই মেসিহীন বার্সার বাকি দুই তারকা নেইমার ও লুইস সুয়ারেজ আক্রমণ চালিয়ে যান। কিন্তু তাদের প্রতিটি আক্রমণই ব্যর্থ হয়। ৩৪তম মিনিটে পাল্টা আক্রমণে এগিয়ে যায় মনশেনগ্লাডবাখ। মিডফিল্ডার মাহমুদ দাহুদ বল নিয়ে এগিয়ে বাঁয়ে বাড়ান রাফায়েলকে। ব্রাজিলের এই মিডফিল্ডারের নীচু ক্রস থেকে গোলরক্ষক মার্ক আন্ড্রে টের স্টেগেনকে পরাস্ত করেন ১০ নম্বর জার্সিধারী টরগান হাজার্ড।

 ৩৯তম মিনিটে সুয়ারেসের ভলি ঝাঁপিয়ে স্বাগতিকদের বিপদমুক্ত রাখেন সমার। তবে রাকিতিচের বদলি হিসেবে নামা তুরান ৬৫তম মিনিটে ব্রাজিলের ফরোয়ার্ড নেইমারের বাড়ানো বল মনশেনগ্লাডবাখের জালে জড়ান।

ম্যাচের ৭৪তম মিনিটে নেইমারের কর্নার থেকে সুয়ারেসের জোরালো শট গোলরক্ষক ফিরিয়ে দেন। তবে বিপদমুক্ত করতে না পারায় ফিরতি বল জালে পাঠিয়ে দেন স্প্যানিশ ডিফেন্ডার পিকে।

এই জয়ে ‘সি’ গ্রুপে দুই ম্যাচে বার্সেলোনা পয়েন্ট ৬ নিয়ে শীর্ষেই রয়ে গেল। ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার সিটি।

বিডি প্রতিদিন/ ২৯ সেপ্টেম্বর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow