Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:১৮
শেষ মুহূর্তের গোলে যুবাদের স্বপ্নভঙ্গ
অনলাইন ডেস্ক
শেষ মুহূর্তের গোলে যুবাদের স্বপ্নভঙ্গ

অনূর্ধ্ব-১৮ এশিয়া কাপ হকির গ্রুপ পর্বের ম্যাচে এই ভারতকেই ৫-৪ গোলে হারিয়ে শুভ সূচনা করেছিল বাংলাদেশ যুব হকি দল। ফাইনালেও সেই ভারত। ফলাফল সেই ৫-৪। তবে এবার আগের সংখ্যা ভারতের আর পরের সংখ্যাটা বাংলাদেশের। যেটাও হলো কিনা ম্যাচের একেবারে অন্তিম মুহূর্তে। খেলা শেষ হওয়ার মাত্র ৩ সেকেন্ড আগে শিবামের গোলে হৃদয় ভাঙে বাংলাদেশি যুবাদের।

শুক্রবার বিকেলে শুরু হওয়া ফাইনালে তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এক ম্যাচই উপহার দেয় দু'দল। তবে মওলানা ভাসানী স্টেডিয়ামে অন্তিম মুহূর্তের গোলে শেষ হাসি টিম ইন্ডিয়ার।  

যদিও এদিন শুরুটাও দারুণ করেছিল বাংলাদেশের। ২০ মিনিটে পেনাল্টি কর্নায় কাজে লাগিয়ে এক গোলেএগিয়ে যায় স্বাগতিকরা। যদিও পরের মিনিটেই গোল করে ভারতকে সমতায় ফেরান শিবম আনন্দ। এরপর ৩৫ মিনিটে মোহাম্মদ মহসিনের গোলে আবার এগিয়ে যায় বাংলাদেশ।  

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৪৫ মিনিটে পেনাল্টি কর্নার থেকে ভারতকে ২-২ সমতায় ফেরান হার্দিক সিং। পাঁচ মিনিট পর কনজেংবাম গোল করে ভারতীয়দের ৩-২ গোলে এগিয়ে দেন। ৫৮ মিনিটে পেনাল্টি কর্নার থেকে স্বাগতিকদের ৩-৩ সমতায় ফেরান আশরাফুল। তবে দুই মিনিট পর কনজেংবামের দ্বিতীয় গোলে স্কোরলাইন ৪-৩ করে ফেলে ভারত। ৬৪ মিনিটে গোল করে বাংলাদেশকে ম্যাচে ফেরান মাহবুব। কিন্তু খেলা শেষ হওয়ার মাত্র ৩ সেকেন্ড আগে শিবামের গোলে দ্বিতীয়বারের মতো অনূর্ধ্ব-১৮ এশিয়া কাপ হকির ট্রফি জিতে নেয় ভারত।

বিডি-প্রতিদিন/৩০ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow