Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ অক্টোবর, ২০১৬ ০৬:২৯
এইবারের সঙ্গে ড্রয়ে শীর্ষস্থান হারাল রিয়াল
অনলাইন ডেস্ক
এইবারের সঙ্গে ড্রয়ে শীর্ষস্থান হারাল রিয়াল

মৌসুমের শুরু থেকেই উড়তে থাকা রিয়াল মাদ্রিদের কয়েকটি রাউন্ড যেতে না যেতেই খেই হারিয়ে ফেলেছে। টানা চারটি ম্যাচ ড্র করলো লজ ব্লাঙ্কোজরা।

আজ রাতেই নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে এইবারের সঙ্গে ১-১ গোলে ড্র করে স্প্যানিশ লা লিগায় পয়েন্ট টেবিলে শীর্ষস্থান হারালো জিনেদিন জিদানের শিষ্যরা। ৭ ম্যাচ শেষে নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে ১৫ পয়েন্ট নিয়ে সমতায় থাকলেও গোল ব্যবধানে এখন স্প্যানিশ জায়ান্টরা দ্বিতীয় স্থানে।

৬ ম্যাচে ১৩ পয়েন্ট থাকার কারণে এখন বার্সেলোনার সামনেই শীর্ষে ওঠার সুযোগ। ড্র করা টানা চারটি ম্যাচের মধ্যে একটি আবার চ্যাম্পিয়ন্স লিগের। বরুশিয়া ডর্টমুন্ডের সঙ্গে ২-২ গোলে ড্র করে রিয়াল। আগের দুই ম্যাচ ছিল লাস পালমাসের সঙ্গে ২-২ এবং তার আগে ভিয়ারিয়েলের সঙ্গে ১-১ ড্র। সর্বশেষ এইবারের সঙ্গে ১-১।

এবারের মতো তুলনামুলক দুর্বল দলের বিপক্ষে নিজেদের মাঠে শুরুতেই গোল খেয়ে বসে জিদানের শিষ্যরা। খেলার বয়স তখনও মাত্র ৭ মিনিট। এ সময়ই এইবারকে এগিয়ে দেন ফ্রান রিকো। অ্যান্ডার ক্যাপার ক্রস থেকে ভেসে আসা বলটিতে দুর্দান্ত হেড করেন ফ্রান রিকো।

রিয়ালের ডি কক্সে অনেক জায়গা ফাঁকা পেয়েছিলেন তিনি। এর ১২ মিনিট পর, অর্থাৎ খেলার ১৮ মিনিট পর রিয়ালকে সমতায় ফেরান গ্যারেথ বেল। ক্রিশ্চিয়ানো রোনালদোই এইবারের রক্ষণ ভাঙেন। তিনি বল এগিয়ে দেন ফাঁকায় দাঁড়ানো বেলকে। তিনিই দারুণ এক শটে এইবারের জালে বল জড়ান।

কিন্তু পরবর্তীতে কোনো দলই আর গোল করতে না পারলে ড্র হয় ম্যাচটি।

বিডি প্রতিদিন/ ০৩ অক্টোবর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow