Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ অক্টোবর, ২০১৬ ০৬:২৪
‌মেসিকে ছাড়াই চ্যালেঞ্জ নিতে প্রস্তুত আর্জেন্টিনা
অনলাইন ডেস্ক
‌মেসিকে ছাড়াই চ্যালেঞ্জ নিতে প্রস্তুত আর্জেন্টিনা
লিওনেল মেসি

লিওনেল মেসি সবসময়ই দলের সেরা অস্ত্র। তা সে জাতীয় দলের হয়ে হোক বা ক্লাব বার্সেলোনার হয়ে।

চোটের জন্য দলের সেরা অস্ত্র বেশ কিছুদিন ছাড়াই মাঠে অনুপস্থিত। আজ শুক্রবার বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচে আর্জেন্টিনা নামছে পেরুর বিরুদ্ধে। মেসিকে ছাড়া তাই কাজটা আরও কঠিন হয়ে গেছে আর্জেন্টিনা কোচের কাছে। মেসিকে না পেলেও তার জন্য নিজেদের দুর্বল মনে করতে রাজি নন এডগার্ডো বাউজা। বরং তিনি ভরসা রাখছেন দলের বাকি সদস্যদের ওপর।

মেসিকে ছাড়াই পেরুর মোকাবিলা করতে তার দল প্রস্তুত চাচ্ছেন কোচ এডগার্ডো বাউজা। তাই তিনি জয় তুলে নিতে আরও আক্রমণাত্মক করতে চাইছেন আর্জেন্টিনার ফরোয়ার্ড লাইনকে। সেক্ষেত্রে বাউজার ভরসা ডি মারিয়া, ডিবালা, আগুয়েরো এবং হিগুয়েন।

পেরুর সাথে ম্যাচের আগে প্রথাগত সাংবাদিক সম্মেলনে এসে বাউজা বলেছেন, ‘‌বিশ্বের সেরা প্লেয়ারকে ছাড়াই আমাদের নামতে হবে মাঠে। টিমের কাছে এটা সত্যিই বড় চ্যালেঞ্জ। ’‌ তার পরেই জুড়ে দিয়েছেন, ‘‌চোট–আঘাত থাকবেই। আশা করি খুব তাড়াতাড়ি ও সুস্থ হয়ে উঠবে এবং (‌নভেম্বরে)‌ ব্রাজিল ও কলম্বিয়ার বিরুদ্ধে ওকে টিমে পাব। কিন্তু এখন ওকে ছাড়াই আমাদের খেলতে হবে। সেভাবেই প্রস্তুতি নিয়েছি আমরা। ’ লুকাস বিগলিয়া নয়, আর্জেন্টাইন কোচ বাউজা মাঝমাঠে সুযোগ দিচ্ছেন সেভিয়ার তরুণ ফুটবলার ক্রেনভিতেরকে।

আর্জেন্টিনার সম্ভাব্য দল:‌ রোমেরো, জাবালেতা, ওটামেন্ডি, ফুনেস মোরি, রোহো, ক্রেনভিতের, মাসচেরানো, ডিবালা, আগুয়েরো, ডি মারিয়া, হিগুয়েন। ‌

বিডি-প্রতিদিন/৭ অক্টবর, ২০১৬/তাফসীর

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow