Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ অক্টোবর, ২০১৬ ০৯:০২
বৃষ্টিভেজা ভোরেই মিরপুরে ক্রিকেট পাগলদের লাইন
অনলাইন ডেস্ক
বৃষ্টিভেজা ভোরেই মিরপুরে ক্রিকেট পাগলদের লাইন

গুড়ি গুড়ি বৃষ্টি পড়ছে। ভোরে এক পশলা মাঝারি আকারের বৃষ্টিও হয়ে গেছে।

পথ-ঘাট সব ভেজা-কর্দমাক্ত। এরইমধ্যে মীরপুর মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের সামনে দেখা গেল দীর্ঘ লাইন। বাংলাদেশ-ইং‌ল্যান্ড ক্রিকেট যুদ্ধ দেখতে শুক্রবার সকালে বৃষ্টিতে ভিজে মিরপুর স্টেডিয়ামের সামনে দীর্ঘ লাইন ধরেছেন ক্রিকেট পাগল দর্শক। আজ দুপুর আড়াইটায় শুরু হবে দুই দেশের মাঠের লড়াই।

শুক্রবার (০৭ অক্টোবর) সকাল সাড়ে ৭টায় দেখা গেছে প্রায় এক কিলো‌মিটারের বে‌শি লম্বা লাইন স্টেডিয়ামের গেটে। রাস্তায় জমে থাকা কাদা পা‌নির মধ্যে লাইন ধরেছেন নারী-পুরুষ। টিকিট পেতেই তাদের এ খাটা-খাটুনি।

গতকাল বিকালেও দেখা যায়, এই রোডে হাজারো মানুষ। তাদের অধিকাংশের মুখে একটাই কথা, ‘টিকিট চাই। ’ অ্যাক্রিডিটেশন কার্ডধারী কেউ গেট থেকে বের হলেও তাদের কাছে অপরিচিতরা টিকিটের জন্য নানাভাবে আবদার করছে। ইংল্যান্ড ও বাংলাদেশ ম্যাচের টিকিট যেন সোনার হরিণ! অথচ আফগানিস্তানের বিরুদ্ধে সিরিজে অনেকটা সহজেই টিকিট পাওয়া যেত। কিন্তু এই সিরিজে টিকিটের চাহিদা আকাশচুম্বী। আফগানিস্তান সিরিজের মতো এই সিরিজেও টিকিট বিক্রির দায়িত্ব পেয়েছে ‘সহজ ডট কম’। কিন্তু অনেকের অভিযোগ, সহজ ডট কমে টিকিট ছাড়ার কয়েক মিনিটের মধ্যেই নাকি সব উধাও হয়ে যায়। যারা টিকিট পাননি তাদের ভরসা, ম্যাচের দিন ইনডোর স্টেডিয়ামে যদি পাওয়া যায় কোনোভাবে। টিকিট নিয়ে হাহাকারের কথা ছিল না। বিসিবি থেকে বলা হয়েছিল এবার সাধারণ দর্শকরা সহজভাবেই টিকিট ক্রয় করতে পারবে। এ জন্য অনলাইনে টিকিট বিক্রির ব্যবস্থা করা হয়েছে।
গতকাল আবার বিসিবির একজন পরিচালক বললেন, নিরাপত্তার কারণে আমরা গ্যালারিতে স্বল্প সংখ্যক ছাড়ব। বাস্তবে কি তাই দেখা যাবে। কেননা, অনেক দিন পর ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলছে বাংলাদেশ। এক্ষেত্রে কর্মকর্তারা স্বজনপ্রীতির আশ্রয় কী নেবেন না?

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow