Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ অক্টোবর, ২০১৬ ১২:৪১
ফের হোঁচট খেলো আর্জেন্টিনা
অনলাইন ডেস্ক
ফের হোঁচট খেলো আর্জেন্টিনা
ছবি: এএফপি

দলের তুরুপের তাসটিই যেন নেই। তাই একের পর এক ব্যর্থতার জালে আটকাচ্ছে আর্জেন্টিনা।

বিশ্বকাপ বাছাইয়ে এবার পেরুর সঙ্গে ২-২ গোলে ড্র করেছে মেসিবিহীন আর্জেন্টিনা। দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ বাছাইয়ের পয়েন্ট তালিকায় আর্জেন্টিনা এখন পাঁচে, সরাসরি মূল পর্বে যেতে হলে তাদেরকে চারের মধ্যে থাকতে হবে।

অন্যদিকে শুক্রবার নিজেদের মাঠে বলিভিয়াকে ৫-০ গোলে উড়িয়ে দিয়ে পয়েন্ট তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে নেইমারের ব্রাজিল।

মেসি না থাকায় দলের ভরসা এখন আগুয়েরো, হিগুয়েইন, ডি মারিয়ারা। কোটি ভক্ত তাকিয়ে আছে তাদের দিকে। জুভেন্টাসের তরুণ ফরোয়ার্ড পাউলো দিবালাও ছিলেন আক্রমনভাবে। ১৬ মিনিটেই কর্নার থেকে গোল করে এভারটন ডিফেন্ডার রামিরো ফিউনেস মোরি এগিয়ে দেন আর্জেন্টিনাকে। ৫৮ মিনিটে ম্যাচে সমতা ফেরায় পেরু। অভিজ্ঞ স্ট্রাইকার পাওলো গেরেরো গোল করে স্বাগতিকদের উচ্ছ্বাসে ভাসান। কিন্তু ৭৭ মিনিটে হিগুয়েইনের গোলে আবারও এগিয়ে যায় আর্জেন্টিনা। কিন্তু সাত মিনিটের মাথায় আর্জেন্টিনার হয়ে প্রথম গোল করা ফিউনেস মোরি নিজ দলের জন্য খলনায়ক হয়ে দাঁড়ান। পেনাল্টি বক্সের ভেতর ফেলে দেন পেরুর গেরেরোকে। পেনাল্টি থেকে গোল করে ফের ম্যাচে সমতা আনেন ক্রিস্টিয়ান কুয়েভা। অবশেষে ২-২ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় আর্জেন্টিনাকে।

চার দিন পরেই আবার নিজেদের মাঠে প্যারাগুয়ের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow