Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৮ অক্টোবর, ২০১৬ ১১:০২
তিনটি হলুদ কার্ড দেখেও আর্জেন্টিনার ম্যাচে খেলবেন নেইমার!
অনলাইন ডেস্ক
তিনটি হলুদ কার্ড দেখেও আর্জেন্টিনার ম্যাচে খেলবেন নেইমার!

ব্রাজিল ভক্তদের জন্য একই সাথে একটি দুঃসংবাদ আর সুসংবাদ আছে। তবে দুঃসংবাদের চেয়ে সুস্নগবাদের পাল্লা অনেক বেশি ভারি।

এখন দুঃসংবাদটি হল বিশ্বকাপে লাতিন আমেরিকা অঞ্চলের বাছাই পর্বের পরের ম্যাচে ভেনেজুয়েলার বিপক্ষে নেইমারমারকে পাবে না ব্রাজিল৷ আর সুসংবাদটি হল তার পরের ম্যাচে চিরপ্রতিদ্বন্দী আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামছেন এই ব্রাজিলিয়ান তারকা।

ব্রাজিল তাদের শেষ ম্যাচে বলিভিয়াকে ৫-০ গোলে উড়িয়ে দেয়। কিন্তু এই ম্যাচে মেজাজ হারিয়ে হলুদ কার্ড দেখেছেন নেইমার৷ তবে এতে ক্ষতির থেকে লাভই হল ব্রাজিলের৷ ভেনেজুয়েলা ম্যাচে সাসপেন্ড হওয়ার জন্য পরের ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেনেতিনার বিপক্ষে নামতে পারবেন ব্রাজিল আক্রমণ ভাগের সেরা তারকা নেইমার৷ যবি ভেনেজুয়েলার বিপক্ষে কার্ড দেখতেন তাহলে আর্জেন্টিনার সাথে সেই ম্যাচে তাকে পাওয়া যেত না৷

নেইমারকে আটকাতে বলিভিয়ার আসোগু তাঁকে ফাউল করেন৷ আর তখনই মাথা গরম করে ঝামেলায় জড়িয়ে পড়ে কার্ড দেখেন নেইমার৷ এবং বিশ্বকাপের বাছাইপর্বে তিনটি হলুদ কার্ড পাওয়ায় নিয়ম অনুযায়ী এক ম্যাচের জন্য সাসপেন্ড হন তিনি।

এছাড়া দ্বিতীয়ার্ধে আঘাত পেয়ে মাঠও ছাড়তে হয় নেইমারকে। প্রতিপক্ষের এক ফুটবলারের কনুইয়ের আঘাতে তাঁর ডান চোখের পাশে কেটে গিয়ে রক্ত বের হতে থাকে। ৭০ মিনিটে বার্সা স্ট্রাইকারকে তুলে উইলিয়ানকে নামান ব্রাজিল কোচ তিতে।

 

বিডি-প্রতিদিন/৮ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow