Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১১ অক্টোবর, ২০১৬ ১২:১৯
ব্রিটিশ গণমাধ্যমে বাটলার-স্টোকসের সমালোচনা
অনলাইন ডেস্ক
ব্রিটিশ গণমাধ্যমে বাটলার-স্টোকসের সমালোচনা

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে ইংল্যান্ডের বিপক্ষে জয় বঞ্চিত হওয়া বাংলাদেশ রবিবার দ্বিতীয় ওয়ানডেতে সেই ভুল আর করেনি। অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার অলরাউন্ড নৈপুণ্যে ইংল্যান্ডকে ৩৪ রানে হারিয়েছে টাইগাররা। তবে মাশরাফি বাহিনী ম্যাচটা মূলত জিতে গেছে ইংল্যান্ড অধিনায়ক জশ বাটলারের আউটের মধ্য দিয়েই। তাই তার আউটের সময়ই জয়ের উল্লাসে ফেটে পড়ে টাইগাররা। কিন্তু এই উল্লাসে হতাশা সামলাতে পারেন না বাটলার। ক্ষেপে গিয়ে তেড়ে যান মাহমুদ উল্লাহর দিকে। এরপর ম্যাচ শেষে হাত মেলাতে আসলে তামিম ইকবালের সাথে বিবাদে জড়িয়ে পড়তে দেখা যায় ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসকে।

ওই ম্যাচে এমন আচরণ করে ব্রিটিশ গণমাধ্যমের সমালোচনার মুখে পড়েছেন ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার এবং সহ-অধিনায়ক বেন স্টোকস।
 
টেলিগ্রাফ লিখেছে, ইংল্যান্ড দ্বিতীয় ওয়ানডে হারার পর বাটলার ও স্টোকস বাংলাদেশের সঙ্গে হাতাহাতিতে জড়িয়েছে।

বিবিসি লিখেছে, ব্যাটসম্যানদের ব্যর্থতায় দ্বিতীয় ওয়ানডেতে হারলো ইংল্যান্ড। বাংলাদেশের কাছে হেরে হতাশ দলের অধিনায়ক জস বাটলার।
 
ডেইলি মেইল লিখেছে, অনাকাঙ্ক্ষিত দৃশ্যের অবতারণা করে বাংলাদেশের কাছে হারলো ইংল্যান্ড।

এছাড়া ব্রিটিশ দৈনিক গার্ডিয়ান ম্যাচ নিয়ে দুটি প্রতিবেদন করেছে। একটিতে বলেছে, মাশরাফি মর্তুজার নেতৃত্বে ইংল্যান্ডকে হারিয়ে সিরিজে সমতায় ফিরলো বাংলাদেশ। তারা আরও লিখেছে, প্রায় একহাতে ম্যাচ ধরে রাখা বাটলার ও তার উদ্দীপ্ত মেজাজকে ধরিয়ে জয় তুলে নেয় বাংলাদেশ।
 
এদিকে বাটলারের আউটকে কেন্দ্র করে উত্তেজনার ঘটনায় বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও সাব্বির রহমানের ম্যাচ ফির ২০ শতাংশ জরিমানা করেছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। আর ইংলিশ অধিনায়ক বাটলারকে তিরস্কার জানানো হয়েছে।

বিডি প্রতিদিন/ ১১ অক্টোবর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow