Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১১ অক্টোবর, ২০১৬ ১৮:৫৯
খুনের হুমকি হামেস রদ্রিগেজকে!
অনলাইন ডেস্ক
খুনের হুমকি হামেস রদ্রিগেজকে!

উরুগুয়ের বিরুদ্ধে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের গুরুত্বপূর্ণ ম্যাচ কলম্বিয়ার। তার আগের ম্যাচটি ছিল প্যারাগুয়ের বিরুদ্ধে। কলম্বিয়া সেই ম্যাচে জিতলেও কাফ মাসলে চোট থাকায় সেই ম্যাচে খেলতে পারেননি দেশটির তরুণ তারকা হামেস রদ্রিগেজ। কোচ নেস্টার পেকারম্যান ভেবেছিলেন উরুগুয়ের বিরুদ্ধে শুরু থেকেই খেলাবেন রদ্রিগেজকে।

কিন্তু কোনও ঝুঁকি নিতে চাননি রিয়াল মাদ্রিদ তারকা। শুক্রবার জাতীয় দলের শিবির ছেড়ে চলে আসেন তিনি। এরপরই দেশ জুড়ে শুরু হয় সমালোচনার ঝড়। বিভিন্ন সোশাল মিডিয়ায় রদ্রিগেজকে খলনায়ক করা হয়। তৈরি হয় হ্যাশ ট্যাগ। যার অর্থ, 'রদ্রিগেজ জাতীয় লজ্জা'।

বুয়েনস আইরেস থেকে ফ্রেক ম্যান নামের এক টুইটার অ্যাকাউন্ট থেকে করা হয় খুনের হুমকি দেয়া টুইট। তাতে সেই হ্যাশ ট্যাগ দিয়ে লেখা হয়, 'আমি তোমার বাড়ি যাচ্ছি, সঙ্গে অস্ত্র নিয়ে, যাদের ভালবাসো তাদের সবাইকে শেষ বার্তা দিয়ে রাখ। ' এই টুইটের সঙ্গে ছিল একটি ছবি। যাতে বন্দুক ও গুলি ছিল। এরপরই কোনও ঝুঁকি না নিয়ে থানায় যান রদ্রিগেজের মা।

উল্লেখ্য, কলম্বিয়ায় ফুটবল সমর্থকরা বেশ উগ্র। ১৯৯৪ সালে এসকোবারের আত্মঘাতী গোলে বিশ্বকাপ থেকে ছিটকে যায় কলম্বিয়া। দল দেশে ফিরলে বিমানবন্দরেই গুলি করে হত্যা করা হয় এসকোবারকে। তাই এই হুমকিকে হালকাভাবে নেননি রদ্রিগেজের মা।


বিডি প্রতিদিন/১১ অক্টোবর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow