Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৪ অক্টোবর, ২০১৬ ০৩:০৪
দক্ষিণী নায়িকার প্রেমে মজেছেন ডোয়েন ব্র্যাভো
অনলাইন ডেস্ক
দক্ষিণী নায়িকার প্রেমে মজেছেন ডোয়েন ব্র্যাভো

একসময় দীপিকা পাড়ুকোনের দিকে তাকিয়ে থাকলে তিনি মুগ্ধ হয়ে যেতেন। চোখ ফেরাতে পারেন না।

পাড়ুকোনের সৌন্দর্য প্রকাশ ক্ষেত্রে কার্পণ্য করতেন নাহ। বলছিলাম ক্যারিবিয়ান এই অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভোর কথা। এখন সেই ব্র্যাভোই রাতারাতি ভুলে গেলেন দীপিকাকে। তাকে ভুলে নতুন করে প্রেমে মজেছেন দক্ষিণী নায়িকা শ্রিয়া সরণের।  

সম্প্রতি ডোয়েন ব্র্যাভোকে দেখা যায় দক্ষিণের হার্ট থ্রব শ্রিয়া সরণের সঙ্গে। তাদেরকে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় ব্র্যাভো ও শ্রিয়াকে একসঙ্গে দেখা যায়। যেই মুহূর্তে দু’ জনকে দেখা গিয়েছে সঙ্গে সঙ্গেই ব্র্যাভো ও এই অভিনেত্রীর ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। আর তা ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না।

আর এ ঘটনার সঙ্গেই সবাই দুই আর দুইয়ে চার করার চেষ্টা শুরু করেন। উল্লেখ্য, শ্রিয়া ও ব্র্যাভোর পোশাকেও দারুণ মিল ছিল। শ্রিয়া পরেছিলেন কালো রংয়ের জাম্প স্যুট। ব্র্যাভো পরেছিলেন কালো রংয়ের টি শার্ট, সঙ্গে জিনস।  

শ্রিয়ার সঙ্গে আগে থেকেই পরিচয় ছিল ব্র্যাভোর। কারণ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ব্র্যাভো চেন্নাই সুপার কিংগস এর হয়ে খেলতেন। সেই সময়ে শ্রিয়ার সঙ্গে তার পরিচয় হয়েছিল হয়। একটি ছবিতে প্লে ব্যাক করার জন্য সম্প্রতি মুম্বাই এসেছিলেন ক্যারিবিয়ান এই অলরাউন্ডার। ইন্ডিয়ান সুপার লিগের ম্যাচে মুম্বাই সিটি এফসি-কে  সমর্থন করতেও দেখা গিয়ে্ছে। এখন ব্র্যাভো এক ঢিলে যেন দুই পাখি মারলেন। প্লে ব্যাক করলেন। সেই সঙ্গে শ্রিয়া সরণের সঙ্গেও দেখা সাক্ষাৎ করে গেলেন।  

 

বিডি-প্রতিদিন/১৪ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow