Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৫ অক্টোবর, ২০১৬ ১০:০২
নিউজিল্যান্ড সিরিজেই পাওয়া যাবে মুস্তাফিজকে
অনলাইন ডেস্ক
নিউজিল্যান্ড সিরিজেই পাওয়া যাবে মুস্তাফিজকে
মুস্তাফিজুর রহমান

চলতি ইংল্যান্ড সিরিজের পর বাংলাদেরশের পূর্ণাঙ্গ সিরিজ রয়েছে নিউজিল্যান্ডের সাথে। এই সিরিজ খেলতে বাংলাদেশ দল আগামী ডিসেম্বরে নিউজিল্যান্ড সফরে যাবে।

বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য আর এ সফর দিয়েই বাংলাদেশের বিস্ময় বালক মুস্তাফিজুর রহমান আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার আশা ব্যক্ত করেছেন। নিজের ফেসবুক পেজে এমনটাই জানিয়েছেন কাটার মাষ্টার মুস্তাফিজ।  

অস্ত্রোপচারের পর ইংল্যান্ড থেকে দেশে ফেরার পর মুস্তাফিজ বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরীর তত্ত্বাবধানে রয়েছেন। পূর্ণ বিশ্রাম, হালকা ব্যায়াম আর রিহ্যাবে চলছে তার পুনর্বাসন প্রক্রিয়া। তবে বিসিবির প্রধান চিকিৎসকের ধারণা ও বিশ্বাস, সব কিছু ঠিক থাকলে হয়তো পাঁচ মাসের মধ্যে সুস্থ্ হয়ে উঠতে পারেন মোস্তাফিজ। আর সে হিসেবে নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলে থাকতেই পারেন দেশ সেরা এই পেসার। যদিও চিকিৎসক মুস্তাফিজকে পুরোপুরি সুস্থ হতে হলে চার থেকে ছয় মাস সময়সীমা বেঁধে দেয়।  

উল্লেখ্য গত জুলাইয়ে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেটে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার পর অনুশীলন করতে গিয়ে নতুন করে ইনজুরিতে পড়েন মুস্তাফিজ। এরপর প্রখ্যাত সার্জন অ্যান্ড্রু ওয়ালেসের তত্ত্বাবধানে গত ১১ আগস্ট লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে অস্ত্রোপচার করাতে হয় মুস্তাফিজুর রহমানকে। এর ফলে ঘরের মাটিতে আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামা হয়নি মুস্তাফিজের।  

 

বিডি-প্রতিদিন/১৫ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow