Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৬ ০৫:৪৫
আর্সেনালের জয়, হোঁচট খেয়েও শীর্ষে ম্যানসিটি
অনলাইন ডেস্ক
আর্সেনালের জয়, হোঁচট খেয়েও শীর্ষে ম্যানসিটি

চলমান ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলে সোয়ানসি সিটির বিপক্ষে ৩-২ গোলে জয় পেয়েছে আর্সেনাল। অন্যদেকে, এভারটনের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে শিরোপার অন্যতম দাবিদার ম্যানচেস্টার সিটি।

শনিবার দিবাগত রাতে ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে আর্সেনালের হয়ে জোড়া গোল করেন থিও ওয়ালকট। অন্যটি জার্মান মিডফিল্ডার মেসুত ওজিলের। অপরদিকে, সোয়ানসির হয়ে গোল দুটি করেন সিগারসন এবং বোরজা।

খেলার ২৬ মিনিটের মাথায় আর্সেনালকে এগিয়ে দেন ওয়ালকট। ৩৩ মিনিটে আর্সেনালের দ্বিতীয় গোলটিও আসে তার পা থেকে। বিরতির ৭ মিনিট আগে গোল করে ব্যবধান কমান সোয়ানসির তারকা সিগারসন।

বিরতির পর খেলার ৫৭ মিনিটের মাথায় আর্সেনালের হয়ে তৃতীয় গোলটি করেন ওজিল। এর ৮ মিনিট গোল করে সোয়ানসিকে ড্রয়ের স্বপ্ন দেখান বোরজা। তবে বাকি সময়ে আর কোনো গোল না হলে ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল।

এ ম্যাচে জয়ের ফলে আর্সেনালের পয়েন্ট বেড়ে দাঁড়ালো ৮ ম্যাচের দ্বিতীয় সর্বোচ্চ ১৯ (গোল ব্যবধানে পিছিয়ে)। এদিকে, এভারটনের বিপক্ষে দিনের অপর ম্যাচে ১-১ এ ড্র করে পয়েন্ট খোয়ালেও সর্বোচ্চ ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষেই রয়েছে ম্যানিসিটি।

নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি ম্যানসিটি। দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে রোমেলা লুকাকুর গোলে উল্টো পিছিয়ে পড়ে সিটিজেনরা। এর ৬ মিনিট পর গোল করে স্বাগতিকদের সমতায় ফেরান নোলিতো।

বিডি-প্রতিদিন/১৬ অক্টোবর, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow