Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৬ ১৬:১৪
ওয়াকারের সেরা পাকিস্তানি একাদশ
অনলাইন ডেস্ক
ওয়াকারের সেরা পাকিস্তানি একাদশ

পাকিস্তানের সাবেক কোচ ও কিংবদন্তি পেসার ওয়াকার ইউনিস সর্বকালের সেরা পাকিস্তানি টেস্ট একাদশের নাম ঘোষণা করেছেন। তবে এই দলে বর্তমান ক্রিকেটারদের মধ্যে রয়েছেন মাত্র দু'জন।

অভিজ্ঞ ব্যাটসম্যান ইউনিস খান ও উইকেটরক্ষক ব্যাটসম্যান সরফরাজ আহমেদ। তবে পাকিস্তানের সর্বকালের অন্যতম সেরা বোলার হলেও নিজের নামটি তিনি এই একাদশে রাখেননি।

অনুমিতভাবে এই দলে জায়গা পেয়েছেন দেশটির বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খান। তাকে এই দলের অধিনায়ক করা হয়েছে। ওপেনিংয়ে সদ্যই প্রয়াত হওয়া লিটল মাস্টার খ্যাত হানিফ মোহাম্মদের সঙ্গে এক সময়কার স্টাইলিশ ব্যাটসম্যান সাঈদ আনোয়ার। টপঅর্ডার ব্যাটসম্যান হিসেবে ইউনিসের সঙ্গে আছেন জাভেদ মিঁয়াদাদ ও ইনজামাম-উল-হক।

মিডলঅর্ডার ব্যাটিংয়ে আছেন মোহাম্মদ ইউসুফ, ইমরান খান ও সরফরাজ। দলে মূল পেসার হিসেবে রয়েছেন ওয়াসিম আকরাম ও শোয়েব আখতার। আর একমাত্র স্পিনার হিসেবে জায়গা পেয়েছেন কিংবদন্তি স্পিনার আব্দুল কাদির।

সর্বকালের সেরা পাকিস্তান টেস্ট একাদশ: হানিফ মোহাম্মদ, সাঈদ আনোয়ার, ইউনিস খান, জাভেদ মিয়াঁদাদ, ইনজামাম-উল-হক, মোহাম্মদ ইউসুফ, ইমরান খান (অধিনায়ক), সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), ওয়াসিম আকরাম, আবদুল কাদির, শোয়েব আখতার।

বিডি-প্রতিদিন/১৬ অক্টোবর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow