Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৯ অক্টোবর, ২০১৬ ১১:২৯
ফুটবল নয়, নারীসঙ্গ নিয়ে আলোচিত পল পগবা
অনলাইন ডেস্ক
ফুটবল নয়, নারীসঙ্গ নিয়ে আলোচিত পল পগবা

জুভেন্টাস থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে আসেন ৯৩ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে। আর এর মাধ্যমেই বিশ্ব ফুটবলের সবচেয়ে দামি ফুটবলার হিসেবে পরিচিত হন পল পগবা। সবচেয়ে বেশি অর্থ নিয়ে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনি। এই মৌসুমে সবচেয়ে ব্যর্থ খেলোয়াড়ের তকমা জুটে গেছে তার কপালে।  

সোমবার লিভারপুলের বিরুদ্ধে গোল হওয়ার মতো একটাও শট নিতে পারেননি পগবা। ৯০ মিনিটে নিখুঁত সেন্টার করতে পেরেছেন মাত্র একটি। ফরওয়ার্ডদের উদ্দেশ্যে নিখুঁত পাস দিয়েছেন মাত্র ৩৮টি! জোসে মোরিনহোও স্বীকার করে বলেছেন, পগবার খেলায় আরও একটু ধার আশা করেছিলাম।

ফুটবলে ব্যর্থতার পাশাপাশি এখন নতুন আলোচনা শুরু হয়েছে পল পগবাকে ঘিরে। ম্যানচেস্টারে পাঁচ তারা হোটেলের কর্তৃপক্ষের কাছে অভিযোগ এসেছে, পগবা নারীসঙ্গে লিপ্ত হয়েছেন। এসব অভিযোগ করেছেন সেই হোটেলে ওঠা পর্যটক এবং ব্যবসায়ীরা।

একজন পর্যটক বলেন, আমরা হোটেলের চার তলায় পগবার ঘরের কাছেই ছিলাম। ওর সঙ্গে আফ্রিকার গায়িকা ডেনসিয়াকে আমরা একাধিকবার দেখেছি। মাঝরাতে দু’জনের হাসি ঠাট্টার আওয়াজও শুনেছি।  

ডেনসিয়ার সঙ্গে পগবাকে এর আগেও দেখা গিয়েছিল। লস অ্যাঞ্জেলেসে ডেনসিয়ার সঙ্গে পগবাকে শহর ঘুরতে দেখা গিয়েছিল।

হোটেল কর্তৃপক্ষকে অভিযোগ করেও অবশ্য কোনও লাভ হয়নি। ক্লাবের তরফ দাবি করা হয়েছে, পুরো ঘটনা মিথ্যা। পগবা এবং ডেনসিয়াও অভিযোগ অস্বীকার করেছেন।

 

বিডি প্রতিদিন/১৮ অক্টোবর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow